রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে কানাইদাসী এলাকায় বিনামূল্যে মেডিকেল ক্যাম্প



 

 

কমলকুঁড়ি রিপোর্ট

মহান ৪৯তম বিজয় দিবস উপলক্ষ্যে  কমলগঞ্জের ইসলামপুর ইউনিয়নের সীমান্তবর্তী কানাইদাশী গ্রামে বিনামূল্যে দিনব্যাপী মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়। গতকাল সোমবার (১৬ ডিসেম্বর) সকাল ৯টায় সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের রেজিস্টার ও মেডিসিন অভিজ্ঞ ডা. আবু সালেহ মো. সায়েমের উদ্যোগে তার গ্রামের বাড়ি কমলগঞ্জের কানাইদাশী গ্রামে এ মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়।
সরকারি ছুটির দিন ও মহান বিজয় দিবস উপলক্ষে ডা. আবু সালেহ মো. সায়েমের নেতৃত্বে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজের ডা. রুবেল আহমেদ, ডা. আব্দুল মোহিত, ডা. উম্মে হাবিবা ও ডা. জাকিয়া জান্নান আগত ৭ শতাধিক নানা রোগে আক্রান্ত রোগী দেখে ব্যবস্থাপত্র প্রদান করেন। আগত সকল রোগীকে প্রয়োজনীয় ঔষধ বিনামূল্যে বিতরণ করা হয়। উদ্যোক্তা সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজের রেজিস্টার ডা. আবু সালেহ মো. সায়েম বলেন, সহযোগী চিকিৎসকরা প্রত্যন্ত এ গ্রামে আসার ইচ্ছে প্রকাশ করায় তিনি তার দাদার নামে তজম্মুল হোসেন আহমেদ ফ্রি মেডিক্যাল ক্যাম্পটি পরিচালনা করেছেন।
আগত রোগীদের খুব আন্তরিকভাবে দেখে তাদের সমস্যা শুনে ব্যবস্থাপত্রের সাথে বিনামূল্যে প্রয়োজনীয় ঔষধ বিতরণ করা হয়। আর এতে দেশের বিভিন্ন ঔষধ কোম্পানীগুলো তাদের প্রতিনিধিদের মাধ্যমে বিনামূল্যে ঔষধ সরবরাহ করে সহায়তা করেছেন।