শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজার মডেল থানা পুলিশের অভিযান : দেশীয় অস্ত্রসহ ডাকাত আটক



কমলকুঁড়ি অনলাইন ডেস্ক :

মৌলভীবাজার মডেল থানা পুলিশের অভিযানে বুধবার আন্তঃবিভাগীয় ডাকাত চক্রের সংর্ঘবদ্ধচক্র এর মধ্যে এক ডাকাতকে আটক করতে সক্ষম হয়েছে।

 জানা গেছে, মৌলভীবাজার সদর উপজেলার মুটুকপুর হাওরে এলাকায় মৌলভীবাজার মডেল থানা অফিসার ইনচার্জ আলমগীর হোসেন এর নের্তৃত্বে, পুলিশ পরিদর্শক (তদন্ত) পরিমল চন্দ্র দেব, এসআই গিয়াস উদ্দিন খান, এসআইমোঃ আব্দুল্লাহ আল নোমান, এসআই নাফিজ সাদিকসহ মৌলভীবাজার মডেল থানা পুলিশের একটি চৌকস দল আমতৈল এলাকায় অভিযান চালিয়ে মুটুকপুর হাওরে রাত্র অনুমান ০১.১০ঘটিকার সময় পূর্ব হইতে অবস্থানরত প্রায় ১৫/২০ জনের ডাকাত দল ধাওয়া দিলে ডাকাতরা পালানোর চেষ্টাকালে স্থানীয় জনতার সহায়তায় ডাকাত হান্নান মিয়া (৪৫) পিতা-মৃত সবলা মিয়া,সাং-আথানগিরী,থানা ও জেলা মৌলভীবাজারকে আটক করলে অন্য ডাকাতরা পালিয়ে যায় । এসময় আশ পাশের লোকজন জড়ো হয়ে হাওরে তল্লাশী করিয়া ডাকাতদের ফেলে যাওয়া লোহার তৈরী একটি গ্রীল কাটার মেশিন, যাহা লম্বা অনুমান ৩৬ ইঞ্চি, একটি ধারালো দা,যাহা বাট সহ লম্বা অনুমান ২৬ ইঞ্চি,ধারালো ছুরি,বাটসহ লম্বা অনুমান ২৪ইঞ্চি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে একাধিক ডাকাতি মামলা রয়েছৈ বলে পুলিশ জানায়। এঘটনায় মৌলভীবাজার মডেল থানার মামলা একটি মামলা হয়েছে ও পলাতক ডাকাতদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানায়।