বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে কিশোরীর আত্মহত্যা



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জ আলীনগর ইউনিয়নের শ্রীনাথপুর গ্রামে এক কিশোরী ওড়না পেচিয়ে ঘরের চালার সাথে ঝুলে আত্মহত্যা করেছে। আত্মহত্যাকারী কিশোরী  শ্রীনাথপুর শব্দকর পাড়ার বজেন্দ্র শব্দকরের মেয়ে। পরিবারের অভিযোগ প্রতিবেশী এক বখাটে যুবকের উৎপাতে অতিষ্ট হয়ে সে আত্মহত্যা করে। মঙ্গলবার ১২ মে সকাল সাড়ে ৭টায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানান,   প্রতিবেশী মুসলিম পরিবারের ছেলে ইন্তাজ মিয়ার বখাটে ছেলে মধু মিয়া (২৫) দীর্ঘদিন ধরে শব্দকর কিশোরীকে নানাভাবে উত্যক্ত করে আসছিল। সে এই কিশোরীকে জোর করে ধরে নিয়ে বিয়ে করারও হুমকি দিয়েছিল। মঙ্গলবার ভোর ৬টায় কিশোরী ঘর থেকে বের হয়ে পূজার জন্য ফুল কুড়িয়েও আনে। সকাল ৭টার দিকে প্রতিবেশী সজল শব্দকরের বাড়ির খড়ের গাদায় রহস্যজনক আগুন লাগলে সবাই আগুন নেভাতে যান। এই ফাঁকে কিশোরী পরনের থাকা ওড়না গলায় পেঁচিয়ে ঘরের উপরের চালার সাথে ঝুলে আত্মহত্যা করেছে। ঘটনার পর পরই পরিবারের পক্ষ থেকে কমলগঞ্জ থানা ও আলীনগর ইউনিয়নের চেয়ারম্যানকে অবহিত করা হয়েছে।

নিহত কিশোরীর বাবা বজেন্দ্র শব্দকর অভিযোগ করে বলেন,একই এলাকার ইন্তাজ মিয়ার বখাটে ছেলের উৎপাত চরম আকার ধারণ করেছিল। আর এ উৎপাতের কারণেই তার মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান ফজলুল হক বাদশা আত্মহত্যার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, ইন্তাজ মিয়ার ছেলে মধু মিয়া আসলেই একটি বখাটে।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্য মো.আরিফুর রহমান শব্দকর কিশোরীর আত্মহত্যার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়েছে। লাশের সুরতহাল তৈরীর পর ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।