শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

স্বেচ্ছাসেবক লীগ বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গঠনে কাজ করে যাচ্ছে-  সুব্রত পুরকায়স্থ



কমলকুঁড়ি রিপোর্ট
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ বলেছেন, বাংলাদেশের প্রতিটি জায়গায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষ ছড়িয়ে আছে। এই স্বেচ্ছাসেবক লীগ পরিচালিত হচ্ছে পরীক্ষিত ও ত্যাগী নেতাকর্মীদের মাধ্যমে। স্বেচ্ছাসেবক লীগ হচ্ছে ছাত্রলীগের সাবেক নেতাকর্মীদের সাহসের ঠিকানা। আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ হচ্ছে পরিচ্ছন্ন রাজনীতির অন্যতম বাহক। এ সুনাম যাতে অক্ষুন্ন থাকে সে লক্ষে ভবিষ্যতে কাজ করে যেতে হবে। স্বেচ্ছাসেবক লীগ বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গঠনে কাজ করে যাচ্ছে। তিনি সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যায় শমশেরনগর ব্রাদার্স পার্টি সেন্টারে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ১ম বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
কমলগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. মহিউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম, মাহমুদুর রহমান আলতা এবং যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল কাদির সাজুর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ। বিশেষ অতিথি ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হক, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক রাব্বি, সিনিয়র সহ সভাপতি এ, কে, এম শাহজাহান মানিক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সঞ্জয় দেবনাথ, সদস্য শফিউল আলম উজ্জল, সদর উপজেলা শাখার সভাপতি শামছুল ইসলাম, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী টিপু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রনীত রঞ্জন দেবনাথ, আসিফ নিয়াজ রনি, আনোয়ার হোসেন, মেরাজ আলী প্রমুখ।
বর্ধিত সভায় আগামী ১৬ নভেম্বর ঢাকায় অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সম্মেলন সফল করার আহবান জানানো হয়। এছাড়া দ্রুততম সময়ের মধ্যে কমলগঞ্জ উপজেলার সবকটি ইউনিয়ন ও ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন করতে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানানো হয়।