মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ৩ দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন



কমলকুঁড়ি রিপোর্ট
“পরিকল্পিত ফল চাষ, যোগাবে পুষ্টিসম্মত খাবার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ৩ দিন ব্যাপী ফলদ বৃক্ষমেলা-২০১৯ উদ্বোধন করা হয়।
এ উপলক্ষে সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা কৃষি অফিস চত্বরে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে ফলদ বৃক্ষ মেলার শুভ উদ্বোধন করেন সরকারি অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। পরে র‌্যালির মাধ্যমে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় মিলিত হন।


কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের সভাপতিত্বে ও স্কাউট সম্পাদক মোশাহিদ আলীর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপ¯ি’ত ছিলেন মৌলভীবাজার-৪ আসনের সাংসদ উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আনিসুজ্জামান। আলোচনায় অংশ নেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম. মোসাদ্দেক আহমদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, পুলিশ পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র, ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদর“ল, কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন প্রেসক্লাব সম্পাদক মোস্তাফিজুর রহমান প্রমূখ।


ফলদ বৃক্ষ মেলায় দেশীয় নানান ফল ও ফলদ বৃক্ষ চারার ১২টি স্টল বসে। ফলদ বৃক্ষ মেলার উদ্বোধনী অনুষ্ঠান শেষে উপ¯ি’ত কৃষকদের মাঝে একটি করে দেশীয় ফলদ বৃক্ষের চারা বিতরণ করা হয়।