শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

সমৃদ্ধি কর্মসূচীর আওতায় আদমপুর ইউনিয়নে ভিক্ষুক পু্নবাসন



কমলকুঁড়ি রিপোর্ট

 মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুর ইউনিয়নে পিকেএসএফ এর আর্থিক সহযোগীতায় ও হীড বাংলাদেশের ব্যাবস্থাপনায় আদমপুর হীড বাংলাদেশ সমৃদ্ধি কর্মসূচীর অফিসে ভিক্ষুক পূণবাসন প্রকল্পের উদ্যোমী সদস্য শেফালি শব্দকর কে একটি অটো রিক্সা প্রদান করা হয়। গত বুধবার আদমপুরস্থ হীড বাংলাদেশের কার্যালয়ে অটোর রিক্সা হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হোসেন, সমৃদ্ধি কর্মসূচী আদমপুর সমন্বয়কারী আমিনুল হক, িকমলগঞ্জ প্রেস ক্লাবের সহ-সভাপতি শাব্বির এলাহী,  আদমপুর সমৃদ্ধি কর্মসুচীর সমাজ উন্নয়ন কর্মকর্তা কালাম আহমদ, প্রবীণ কর্মকর্তা মানিক প্রসাদ পাল, স্বাস্থ্য কর্মকর্তা নাজমুল হোসেন,  চমুনী খাতুন, উদ্যাগ উন্নয়ন কর্মকর্তা আলমগীর সিদ্দিকী প্রমুখ।

অটো রিক্সার চাবি প্রদান কালে আদমপুর ইউনিয়ন চেয়ারম্যান আবদাল হোসেন বলেন যে “আদমপুর ইউনিয়নকে সমৃদ্ধ করতে সমৃদ্ধি কর্মসূচী গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেছে এ সময় উদ্যামী সদস্য শেফালি শব্দ করের ছেলে অধির শব্দকর কে অটো রিক্সার সঠিক ব্যাবহার ও ভবিষৎ তহবিল গঠনের নির্দেশ দেন”। সমৃদ্ধি কর্মসূচীর সমন্বয়কারী আমিনুল হক বলেন যে “ভিক্ষুক পূর্ণবাসন কর্মসূচীর আওয়াতায় পিকেএসএফ এর আর্থিক সহযোগীতায় উদ্যোমী সদস্য শেফালী শব্দকরকে ৭৫০০০/ টাকা মূল্যমানের একটি অটো রিক্সা কিনে দিয়েছি আমরা বিশ্বাস করি ভিক্ষভিত্তি না করে তার পরিবার এই রিক্সার উপার্জনে সুন্দর ভাবে জীবিকা নির্বাহ করবে ও ভবিষৎ তহবিলে সঞ্চয় করবে। শেফালি শব্দকর পূর্ণবাসিত হয়ে অনেক খুশি এবং তিনি আর কোন দিন ভিক্ষা করবে না বলে প্রতিজ্ঞা করেন।