রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে বিভিন্ন সংগঠনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ



কমলকুঁড়ি রিপোর্ট

খুলনার রূপসা উপজেলায় প্রতিমা, মন্দির এবং হিন্দু সম্প্রদায়ের অর্ধশত বাড়ি ও দোকানে ভাঙচুর করার প্রতিবাদে মৌলভীবাজারের কমলগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, স্বেচ্ছাসেবক ও যুব মহাজোট , টি এস এস, জাগো হিন্দু পরিষদ কমলগঞ্জ শাখার আয়োজনে শুক্রবার (১৩ আগস্ট) সকাল ১১ টায় উপজেলা চৌমুহনার ময়না চত্বর সম্মুখে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কমলগঞ্জ শাখার সাধারণ সম্পাদক নির্মল এস পলাশের সঞ্চালনায় বক্তব্য রাখেন, টিএসএস এর আহ্বায়ক রিপন চক্রবর্তী, স্বেচ্ছাসেবক মহাজোটে সাধারণ সম্পাদক রাম সিং, জাগো হিন্দু পরিষদের সভাপতি ও কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়,মহাজোট কেন্দ্রীয় কমিটির মানব সম্পদ বিষয়ক সম্পাদক অঞ্জন প্রসাদ রায় চৌধুরী, জাতীয় হিন্দু মহাজোট কমলগঞ্জ শাখার সভাপতি অর্জুন শর্ম্মা নিধু প্রমুখ।

এসময় বক্তারা সকল হিন্দু মন্দির, মঠ, আশ্রমে নিরাপত্তা প্রদান ও ভাঙচুর, লুটপাটে জড়িতদের চিহ্নিত করে দ্রুত বিচারের আওতায় আনার জোর দাবী জানান এবং আসন্ন দুর্গা পূজায় তিনদিনের সরকারি ছুটি প্রদানের দাবি জানানো হয়।