শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

তরিকুর রশীদ চৌধুরী শওকত’কে কমলগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্স কর্তৃক সম্মাননা স্মারক প্রদান



কমলকুঁড়ি ডেস্ক

মৌলভীবাজার এইড ইউ কের সহ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন চৌধুরী ট্রাস্টের ট্রাস্টি যুক্তরাজ্য প্রবাসী তরিকুর রশীদ চৌধুরী শওকত কে কমলগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্স সম্মাননা স্মারক ও ধলাই ম্যাগাজিন প্রদান করল ।

গত ২৭ আগষ্ট   ফ্রান্সের রাজধানী পেরিসের একটি রেস্টুরেন্টে সপরিবারে ফ্রান্স সফতরত যুক্তরাজ্য এইচ এন্ড এইচ একাউন্টেনট এন্ড টেক্সট ফার্মের পরিচালক, মৌলভীবাজার এইড ইউকের সহ সভাপতি রোটারী ক্লাব অব টাওয়ার ব্রিজের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন চৌধুরী ট্রাস্টের ট্রাস্টি একাউন্টেনট তরিকুর রশীদ চৌধুরী শওকতের সাথে শুভেচ্ছা বিনিময় সম্মাননা স্মারক ও ম্যাগাজিন প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

কমলগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের সিনিওর সহ সভাপতি কাজী মোহাম্মদ আলী কয়ছরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ফয়সল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কমলগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের উপদেষ্টা মনির চৌধুরী, সহ সভাপতি জাসেদ চৌধুরী, সহ সভাপতি মাওলানা নজরুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক জামানুর রহমান । সভায় কমলগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন সংগঠনটির সদস্যবৃন্দ । বিভিন্ন দুর্যোগের সময় অসহায় মানুষের সহযোগিতার করার কথা বক্তাগণ তুলে ধরেন । সম্মানিত অতিথি তরিকুর রশীদ চৌধুরী শওকত  তাদের সকল কার্যক্রম মনোযোগ দিয়ে শুনেন এবং ধন্যবাদ জানান । একসাথে এলাকার পিছিয়ে পড়া মানুষের জন্য কাজ করার কথাও তিনি বলেন । ফ্রান্সে এলাকার মানুষের ভালবাসায় মুগ্ধ হয়ে বলেন মনে হচ্ছে যেন একখণ্ড কমলগঞ্জ এখানে ।

পরিশেষে সকলকে মধ্যাহ্নভোজে আপ্যাহিত করা হয়।