শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে শ্রীরামপুর নয়াবাজার ব্যবসায়ী সমিতির অভিষেক অনুষ্ঠিত



কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ২নং পতনঊষার ইউনিয়নের শ্রীরামপুর নয়াবাজার ব্যবসায়ী সমিতির অভিষেক-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাত ৮ ঘটিকার সময় শ্রীরামপুর নয়াবাজারে এ অভিষেক অনুষ্ঠিত হয়।
নির্বাচনকালীন উপদেষ্টা পরিষদের সদস্য ও ইউপি সদস্য আব্দস সুবহান চৌধুরী বাবুর সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ২নং পতনউষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু। বিশেষ অতিথি ছিলেন প্রধান নির্বাচন কমিশনার ও শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম চৌধুরী, সহকারী নির্বাচন কমিশনার ও পতনঊষার ইউপি প্যানেল চেয়ারম্যান নারায়ন মল্লিক সাগর, উপদেষ্টা পরিষদ সদস্য লুৎফুর রহমান চৌধুরী, সৈয়দ মুজিবুর রহমান মমরুজ, মো: জুনেদ আহমদ, আব্দুল আজিদ, সহকারি শিক্ষক আব্দুল করিম।


শপথ গ্রহণ করেন ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত সভাপতি মো: শামছুর রহমান, সহ সভাপতি মো: তমিজ মিয়া, যুগ্ন সাধারন সম্পাদক মো: নোমান আহমদ, তথ্য ও প্রচার সম্পাদক মো বদরুল ইসলাম, কোষাধ্যক্ষ মো: খলিলুর রহমান, সদস্য মো: আরজান মিয়া, ছনোয়ার মিয়া, সুলেমান আহমদ, মো: মাসুক আহমদ। শপথ গ্রহন করেন এবং নির্বাচিত সাধারন সম্পাদক আছকর আলী দেশের বাইরে থাকায় ও সদস্য মামুন আহমদ অনুপস্থিত না থাকায় তাদের শপথ গ্রহন করা সম্ভব হয়নি।