বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপিকে  হত্যার ষড়যন্ত্র তথ্য সম্বলিত শ্রীমঙ্গল কমলগঞ্জে একযোগে উড়ো চিঠি !



কমলকুঁড়ি রিপোর্ট

 অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ডক্টর মো. আব্দুস শহীদ এমপিকে হত্যার ষড়যন্ত্র হচ্ছে এমন তথ্য দিয়ে উড়ো চিঠি দেয়া খবর পাওয়া গেছে।
কমলগঞ্জ-শ্রীমঙ্গল আসনের ৬ বারের নির্বাচিত সংসদ সদস্য আব্দুস শহীদ এর ব্যক্তিগত কর্মকর্তা ইমাম হোসেন সোহেল জানান, গত ১৩ জুন বৃহস্পতিবার বিকেলে ডাক বিভাগ থেকে চিঠিটি আসে শ্রীমঙ্গল শহরের আর কে মিশন রোডের বাসার ঠিকানায়। সংসদ সদস্য দিনের কর্মসূচী শেষ করে শুক্রবার রাত সাড়ে আটটার দিকে চিঠিটি খুলেন দেখেন।

চিঠিতে ‘উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপিকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে হিজমা থেরাপি এন্ড রুকিয়া সেন্টার, কুশুমবাগ মৌলভীবাজার এসএ পরিবহনের পূর্ব পাশে দোতলা থেকে তা পরিচালনা করা হচ্ছে ষড়যন্ত্রকারী আইএস মৌলভীবাজার জেলার পরিচালক তাজুল ইসলাম লুলু, গ্রাম দরগাহপুর, পোষ্ট বৃন্দাবনপুর কমলগঞ্জ, মৌলভীবাজার। তার চাচা বিশিষ্ট রাজাকার আব্দুল হক (মাষ্টার ছিলেন) বর্তমানে মৃত। টাকার ব্যবস্থা হচ্ছে জামিমা স্টোর রাজদীঘির পাড় কমলগঞ্জ মৌলভীবাজারের সত্বাধিকারী ফজলুর রহমানের বিকাশসহ বিভিন্ন হুন্ডির মাধ্যমে যা আসছে লন্ডন ও আমেরিকা থেকে’ হাতে লেখা রয়েছে। সরকারী ডাক বিভাগের চিঠির খামে প্রেরক সুজন কদমতলী, সিলেট লেখা রয়েছে।

শনিবার বেলা ১১ টায় ট্রেন যোগে ঢাকায় যাওয়ার পথে শ্রীমঙ্গল রেল ষ্টেশনে হত্যার ষড়যন্ত্রের তথ্য সম্বলিত চিঠি প্রাপ্তির প্রতিক্রিয়ায় সংসদ সদস্য বলেন, যারা স্বাধীনতা পক্ষের শক্তিকে নির্মুল করতে চায়, যারা জনস্বার্থে করা কর্মকান্ড পছন্দ করে না, যারা পাকিস্তানের দালালী করে এবং মাননীয় প্রধানমন্ত্রীসহ আওয়ামীলীগ সরকার এবং নেতৃত্বে আঘাত আনতে চায়- এটা তাদের কাজ। আমি এটাকে সরকারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র বলে মনে করি, এই ষড়যন্ত্রের বিরুদ্ধে জনগনকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

চিঠি পাওয়ার পর পরই জেলা ও থানা প্রশাসন থেকে এমপি’র নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করা হয়েছে। শনিবার মির্জাপুর চা বাগান এলাকায় পূর্ব নির্ধারিত কর্মসূচীতে প্রশাসন থেকে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা নিতে দেখা গেছে। প্রেরক সুজন মিয়া সিলেট কদমতলী, সিলেট লেখা খামসহ ডাক যোগে প্রেরণ করা চিঠিটি পুলিশ গুরুত্বসহকারে খতিয়ে দেখছেন বলে সাংবাদিকদের জানান শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক।

এদিকে, চিঠির অনুরূপ আরো একটি কপি কমলগঞ্জ থানা অফিসার ইনচার্জ বরাবরে প্রেরণ করা হয়েছে। কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান অনুরূপ চিঠি প্রাপ্তির বিষয়টি কমলকুঁড়ি-কে নিশ্চিত করেছেন।