রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

১৫ ফেব্রুয়ারি শুক্রবার কমলগঞ্জের নয়াবাজার শ্রীরামপুর ব্যবসায়ী সমিতির নির্বার্চন



কমলকুঁড়ি রিপোর্ট

EC-Bhaban-bg20190107030021
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ২নং পতনউষার ইউনিয়নের নয়াবাজার শ্রীরামপুর ব্যবসায়ী নির্বাচন-২০১৯ আগামী ১৫ ফেব্রুয়ারি শুক্রবার অনুষ্ঠিত হবে। গত ২ ফেব্রুয়ারি চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়, ৩ ফেব্রুয়ারি ছিল মনোনয়ন পত্র বিতরণ, ৫ ফেব্রুয়ারি মনোনয়নপত্র জমাদান,  ৬ ফেব্রুয়ারি মনোনয়নপত্র বাছাই ও বৈধ প্রার্থীদের তালিকা প্রকাশ, ৭ ফেব্রুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহার ও চুড়ান্ত তালিকা প্রকাশ, ৮ ফেব্রুয়ারি ছিল প্রতীক বরাদ্ধ, ৯ ফেব্রুয়ারি নির্বাচন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
প্রধান নির্বাচন কমিশনার শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আমিনুল ইসলাম চৌধুরী জানান, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, গ্রহণযোগ্য ও শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে ইতিমধ্যে  সকল কাজ সম্পন্ন করা হয়েছে। আগামী ১৫ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ৯ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত ভোট গ্রহণ ও ফলাফল প্রকাশ করা হবে। ৩ বছর মেয়াদী ৩য় বারের মতো নয়াবাজার শ্রীরামপুর ব্যবসায়ী সমিতির নির্বাচন অনুষ্ঠানে মোট ভোটার সংখ্যা ১৫৩ জন।
নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্বে রয়েছেন প্রধান উপদেষ্টা ২নং পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমেদ বাবু, উপদেষ্টা ২নং পতনঊষার ইউপির সাবেক চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরী, উপদেষ্টা ৫নং ওয়ার্ড সদস্য আব্দুল সোবহান, উপদেষ্টা লুৎফুর রহমান চৌধুরী, জুনেদ আহমদ, সৈয়দ মুজিবুর রহমান মমরুজ, পল্লী চিকিৎসক আশিক উদ্দিন, আব্দুল আজিজ ও শফিকুল ইসলাম রতন। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে রয়েছেন কমিশনার শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আমিনুল ইসলাম চৌধুরী, কমিশনার ২নং পতনঊষার ইউপি প্যানেল চেয়ারম্যান-১ নারায়ন মল্লিক সাগর ও মো: আব্দুল করিম।
নির্বাচনে ৭টি পদে ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। সভাপতি পদে আব্দুল মন্নান মনোয়ার (আনারস), মো: শামছুর রহমান (চেয়ার), সহসভাপতি পদে মো: তমিজ মিয়া (চশমা), মো: বাচ্চু খাঁন (তালাচাবি), সাধারণ সম্পাদক পদে মো: হেলাল আহমদ চৌধুরী  (দোয়াত কলম), মো: আছকর আলী (বাইসাইকেল), যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো: নোমান আহমদ (মাছ), মো: মতিউর রহমান শাহনুর (আম), তথ্য ও প্রচার সম্পাদক মো: খালেদ মিয়া (মোবাইল ফোন), বদরুল মিয়া (মই), কোষাধ্যক্ষ পদে মো: আব্দুল খালিক (কলস), মো: খলিলুর রহমান (সিলিংফ্যান), সাধারণ সদস্য পদে  মো: আরজান আলী (ফুটবল), রায়হান আহমদ সুলেমান (একতারা), মো: ছনোয়ার মিয়া  (মোরগ), মো: মামুন মিয়া (গোলাপফুল), মো: ফিরোজ মিয়া (ক্রিকেট ব্যাট) ও মো: মাসুক আহমদ (কাঁচি মার্কা)। সদস্য পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। এর মধ্যে ৫ জন প্রার্থীকে নির্বাচিত হবেন।

প্রতীক বরাদ্ধের পরই প্রার্থীরা  মার্কাযুক্ত পোষ্টার, বিলবোর্ড লাগিয়ে পুরোদমে প্রচারণা শুরু করেছেন। রাত দিন এ প্রচারণায় বিশেষ করে চা ষ্টল সরগরম হয়ে উঠেছে।  প্রার্থীরা বসে নেই নিজের মার্কায় ভোট দেয়ার জন্য ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন, দোয়া ও আশির্বাদ প্রার্থনা করছেন।  সব মিলে এক উৎসবমুখর পরিবেশ চলছে নয়াবাজার শ্রীরামপুর ব্যবসায়ী সমিতির নির্বাচন।