বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

“মৌলভীবাজার অনলাইন সম্পাদক পরিষদ” গঠন : সভাপতি তমাল, সম্পাদক রাহেল



 কমলকুঁড়ি রিপোর্ট

Moulvibazar-Online-Sompadok-Porishod

মৌলভীবাজার জেলা থেকে সম্পাদিত ও প্রকাশিত অনলাইন গণমাধ্যমের সম্পাদকদের নিয়ে ‘মৌলভীবাজার অনলাইন সম্পাদক পরিষদ’ গঠন উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (২৭ নভেম্বর) বিকালে শহরের জাহাঙ্গীর কমিউনিটি সেন্টারের তৃতীয় তলায় দৈনিক মৌলভীবাজার ডটকমের সম্পাদক মকিস মনসুরের সভাপতিত্বে সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠিত হয় ।

সভায় ব্যাপক আলোচনা সভা মশষে সর্বসম্মতিক্রমে  ‘মৌলভীবাজার অনলাইন সম্পাদক পরিষদ’ এর কমিটির গঠন করা হয়। নবগঠিত কমিটির সভাপতি নিউজপোর্টাল নতুন সংবাদ ডটকমের সম্পাদক তমাল ফেরদৌস দুলালকে, সাধারণ সম্পাদক মৌলভীবাজার২৪ ডটকমের সম্পাদক মাহবুবুর রহমান রাহেল।

উপদেষ্টা  সাপ্তাহিক পাতাকুঁড়ির দেশ পত্রিকার নির্বাহী সম্পাদক এস এম উমেদ আলী এবং বিশিষ্ট কমিউনিটি লিডার ও মিডিয়া ব্যক্তিত্ব মোহাম্মদ মকিস মনসুরকে করা হয়েছে প্রবাসী সমন্বয়ক।

অন্যান্যরা হলেন মনুকুলের কাগজ প্রতিদিন ডটকমের সম্পাদক মোস্তাক চৌধুরীকে সহ-সভাপতি, এইবেলা ডটনেটের সম্পাদক আজিজুল ইসলামকে সহ-সভাপতি, দীপ্তনিউজের সম্পাদক দুরুদ আহমদকে যুগ্ম সাধারণ সম্পাদক, রিয়েলটাইমস৭১ ডটকমের সম্পাদক জহিরুল ইসলামকে যুগ্ম সাধারণ সম্পাদক,   ফটোনিউজবিডি ডটকম এর সম্পাদক ও প্রকাশক এমদাদুল হককে সাংগঠনিক সম্পাদক, কমলকুঁড়ি ডটকমের সম্পাদক ও প্রকাশক পিন্টু দেবনাথকে সহ-সাংগঠনিক সম্পাদক, আমাদের রাজনগর ডটকমের সম্পাদক আব্দুর রহমান সোহেলকে কোষাধ্যক্ষ, ডেইলী মৌলভীবাজারের সম্পাদক আব্দুল কালামকে দপ্তর সম্পাদক, দৈনিক মৌলভীবাজার ডটকমের ভারপ্রাপ্ত সম্পাদক ওমর ফারুক নাঈমকে প্রচার সম্পাদক, বিডিঅনটিভি ডটকমের সম্পাদক উমর ফারুককে শিক্ষা সম্পাদক ও বিডিজাগরণ২৪ ডটকমের সম্পাদক আবুল হায়দার তরিককে ক্রীড়া সম্পাদক, সদস্য বাংলানিউজ নেটওয়ার্ক ডটকমের সম্পাদক এম মছব্বির আলী, ওপেনআইবিডি ডটকমের সম্পাদক বেলাল তালুকদার, জুড়িনিউজ২৪ ডটকমের সম্পাদক ইমরানুল ইসলাম, এসএনবার্তা’র সম্পাদক মিজানুর রহমান ও আমারসিলেট২৪ ডটকমের সম্পাদক আনিসুল ইসলাম আশরাফি।

সভা শেষে নবগঠিত কমিটিকে আরও সমৃদ্ধ করতে প্রয়োজনীয় সংযোজন করা হবে বলে ঘোষণা করেন সভাপতি। মৌলভীবাজার জেলা থেকে সম্পাদিত ও প্রকাশিত অনলাইন গণমাধ্যমের স্বার্থ রক্ষা ও উন্নয়নে কাজ করবে সম্পাদকদের নিয়ে গঠিত নতুন এই সংগঠন ‘মৌলভীবাজার অনলাইন সম্পাদক পরিষদ’।