বুধবার, ১ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান চন্দ্রনাথ সরঃ প্রাঃ বিঃ কাব দলকে ১৫ হাজার টাকার চেক প্রদান করেন



54

ঝলক দত্ত, শ্রীমঙ্গল

শ্রীমঙ্গল উপজেলার শ্রীমঙ্গল শহরের রামকৃষ্ণ মিশন রোডে অবস্থিত জাতীয় শ্রেষ্ঠ চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় সাময়িক পরীক্ষা ২০১৮ এর ফলাফল প্রকাশ উপলক্ষে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ আগস্ট ২০১৮) দুপুর ১২ ঘটিকার সময় চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরপদার এর সভাপতিত্বে অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব।

বিদ্যালয়ের সহকারি শিক্ষক অনিতা দেবের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক প্রনবেশ অন্তু চৌধুরী। বক্তব্য রাখেন বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য শ্রীমঙ্গল সরকারি বালিকা বিদ্যালয়ের সহকারি শিক্ষক লোকমান হোসেন ও অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন রিনা মজুমদার। অভিভাবক সমাবেশের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরপদার অভিভাবক সমাবেশের প্রয়োজনীয়তা সম্পর্কে আলোচনা করেন। এসময় গত অভিভাবক সমাবেশের গুরুত্বপূর্ণ মতামত ও সিদ্ধান্ত গুলো সকলের অবগতির জন্য উপস্থাপন করেন।

মুক্ত আলোচনা পর্বে বিদ্যালয়ের লেখা পড়ার মান উন্নয়ন করায় বিদ্যালয়ের শিক্ষকদের পাশাপাশি মায়েদের অভিনন্দন জানান প্রধান অতিথি রনধীর কুমার দেব। তিনি বলেন মুক্ত আলোচনায় স্বেচ্ছায় মায়েরা মতামত দেয়ায় তিনি উপস্থিত সকলকে ধন্যবাদ জানান। এ সময় বিদ্যালয়ের কাব দলকে ১৫ হাজার টাকার চেক প্রদান করেন এবং বিদ্যালয়ের আসবাবপত্র বাবদ আরো ১লক্ষ টাকা প্রদান করবেন বলে ঘোষনা দেন।
এসময় বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য, বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ, বিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের ও শতাধিক অভিভাবক উপস্থিত থাকায় তাদের সবাইকে অভিনন্দন জানান।