বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

সুবর্না নদীকে কুপিয়ে হত্যার প্রতিবাদে শ্রীমঙ্গল প্রেসক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ



33

ঝলক দত্ত, শ্রীমঙ্গল

আনন্দ টিভির পাবনা জেলা জক সুবর্না নদীকে কুপিয়ে হত্যার প্রতিবাদে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে কর্মরত গনমাধ্যম কর্মীরা।  শ্রীমঙ্গল প্রেসক্লাবের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে প্রেসক্লাব প্রাঙ্গনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী। এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাত রবিনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ-সভাপতি ইসমাইল মাহমুদ,সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলী, দৈনিক নয়া দিগন্তের প্রতিনিধি এম এ রকিব, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি দীপংকর ভট্টাচার্য লিটন,আলোকিত বাংলাদেশ প্রতিনিধি সৈয়দ ছায়েদ আহমদ,ইত্তেফাকের প্রতিনিধি অনুজকান্তি দাশ,বাংলা ও ঢাকা ট্রিবিউনের জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম, প্রতিদিনের সংবাদের প্রতিনিধি আবুজার বাবলা, যুগান্তরের প্রতিনিধি সৈয়দ সালাউদ্দীন, ইনকিলাব প্রতিনিধি আনোয়ার হোসেন জসিম,কলামিষ্ট সৈয়দ আমিরুজ্জামান,সিনিয়র সাংবাদিক কাওছার ইকবাল ও বাংলাদেশ সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির প্রচার সম্পাদক একরামুল কবীর।

মানবন্ধনে বক্তারা নারী সাংবাদিক সুবর্না নদী হত্যার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন এবং হত্যাকান্ডের রহস্য উদঘাটন করে দোষীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।