শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও ঔষধ বিতরণ



Kamalgonj Pic Free Medical 1

কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নে দুর্গতদের মাঝে বন্যা পরবর্তী দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প চিকিৎসা সেবা ও বিনা মূল্যে ঔষধ বিতরণ করা হয়। শমশেরনগর সোনাপুর যুব সংঘের আয়োজনে মঙ্গলবার সকাল ১১টায় সতিঝিরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই মেডিক্যাল ক্যাম্প ও ঔষধ বিতরণ করা হয়।
সোনাপুর যুব সংঘের সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান সুজনের সঞ্চালনায় ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, সতিঝিরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মালিক। এ সময় স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আরজু মিয়া, যুবলীগ নেতা ইয়াছিল আরাফাত,জহির খান, ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম রাজু, সাইফুর রহমান শাওন, সাব্বির হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন। দিনব্যাপী  ফ্রি মেডিক্যাল ক্যাম্পে ৫ শতাধিক রোগীর চিকিৎসা সেবা দিয়ে বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।
দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন ডা: মো: আবু তাহের, ডা: বিমল পাল, ডা: মো: মহিউদ্দিন খান (শাহান), ডা: চম্পালাল দে, ডা: সুজন পাল ও ডা: রাজকুমার সেন। এতে ঔষধ দিয়ে সহযোগিতা করেন খাঁন ফর্মেসী, স্মৃতি ফার্মেসী, জে,বি,এল ফার্মেসী, প্রমিলা ড্রাগ হাউস, রশীদ ফার্মেসী ও ফাহিম ফার্মেসী।