শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জের মাধবপুর উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা অনুষ্টিত



কমলকুঁড়ি রিপোর্ট

2018-03-29--05_15_47

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা বুধবার সকাল ১০টায় বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বিশিষ্ট শিক্ষানুরাগী এম, মোসাদ্দেক আহমেদ মানিক। গেষ্ট অব অনার হিসাবে ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. জুয়েল আহমেদ।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ শফিকুর রহমান (জহুর) এর সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক আব্দুল মুমিনের সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. আশিদ আলী, সাংবাদিক আসহাবুর ইসলাম শাওন, উপজেলা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সমাজ সেবক আবদাল হোসেন, ইমন আহমেদ, স্কুল পরিচালনা কমিটির সদস্য মো. তাজ উদ্দিন, স্কুল পরিচালনা কমিটির সদস্য দিপ্তী রাণী সিনহা। স্বাগত বক্তব্য রাখেন রাখেন মাধবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সোবহান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।#