সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

পতনঊষার ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে এর আলোচনা সভা ও কার্যকরী কমিটি গঠন : সভাপতি ময়নুল, সম্পাদক রাসেল



কমলকুঁড়ি ডেস্ক:

received_1728093503902732-1

যুক্তরাজ্যের হোয়াইট চ্যাপেলের কলাপাতা রেস্টুরেন্টে গত ১৫ জানুয়ারী সোমবার  পতনঊষার ওয়েলফেয়ার এসোসিয়েশনের আয়োজনে এক আলোচনা সভা সংগঠনের সভাপতি ইমদাদ রাহহাতের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।   আফসার বক্ত চৌধুরী রাসেল এর সঞ্চালনায়  সংগঠনের পরবর্তী কার্যক্রমকে কিভাবে এগিয়ে নেয়া যায় তার উপর ভিত্তি করে মূলত সভার আয়োজন করা হয়।সভায় উপস্থিত ব্যক্তিরা সংগঠনের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে আলোচনা করে  সর্ব সম্মতিক্রমে পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষনা করে নতুন কমিটি গঠন করা হয়।

ময়নুল ইসলাম চৌধুরীকে সভাপতি এবং আফসার বক্ত চৌধুরী রাসেলকে সাধারন সম্পাদক করে দুই বছরের জন্য (২০১৮/১৯ ) সালের ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয় । সম্মানিত সদস্যবৃন্দ হলেন ইমদাদ রাহাত, সরফরাজ খান সফি, আব্দুল হাই চৌধুরী রাজু, ইসহাক আকাশ জাকির, সোহেল আহমেদ সাজাদ, রায়হান জামান খাঁন, খাজা রুহুল হুদা চৌধুরী রাজন, রুবেল চৌধুরী, বাশার আহমেদ, লুৎফুর রহমান, জাকারিয়া আহমেদ, ইশতিয়াক চৌধরী, আসাদুর রাজা সুমন।

সম্মানিত উপদেষ্টা হলেন, ইসহাক কাজল, ফখর উদ্দিন চৌধুরী, লিয়াকত খাঁন, ছয়ফুল খাঁন, ছালেকুর রহমান চৌধুরী, আতিকুর রশীদ চৌধুরী সিপার সুমেল চৌধুরী, আলাউর রহমান খাঁন শাহীন ও তরিকুর রশীদ চৌধুরী শওকত।