সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটের শিক্ষা উপকরণ বিতরণ



কমলকুঁড়ি রিপোর্ট

Pic- RU Kamalgonj
মৌলভীবাজারের কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটি এর উদ্যোগে বনবিষ্ণুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২ নভেম্বর) উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের বনবিষ্ণুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ এর সভাপতিত্বে শিক্ষার্থীদের উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী মোঃ জাহেদুল হক জাহিদ।

1

রিপোর্টার্স ইউনিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক হোসেন জুবায়ের এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার প্রধান সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, মাসিক চা মজদুর পত্রিকার সম্পাদক সীতারাম বীন, প্রধান শিক্ষক এ,কে নজমূল হক, সহকারী শিক্ষিকা সেনু বেগম, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি রোজী বেগম, উপজেলা প্রতিবন্ধি সমিতির সভাপতি কয়েছ আহমেদ, যুবলীগ নেতা বদরুল ইসলাম, বনবিষ্ণুপুর কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি মোঃ মঈউদ্দিন প্রমুখ।

1 (1)

এসময় উপস্থিত ছিলেন রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সম্পাদক ও বাংলাদেশ বেতার প্রতিনিধি আর, কে সৌমেন্দ্র, কোষাধ্যক্ষ ও দৈনিক খবরপত্র প্রতিনিধি আব্দুল বাছিত খান, শিক্ষিকা জেসমিন আক্তার, সৈয়দা সালমা আক্তার, শিরিন বেগম এবং স্থানীয় সামজসেবক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে বনবিষ্ণুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৮০ জন শিক্ষার্থীদের মধ্যেমোঃ জাহেদুল হক জাহিদ এর সৌজন্যে  শিক্ষা উপকরণ হিসাবে খাতা ও কলম প্রদান করা হয় এবং বিদ্যালয়ের পক্ষ থেকে প্রধান অতিথি পৌর মেয়রকে সম্মাননা স্বারক তুলে দেন শিক্ষক, শিক্ষিকাবৃন্দ।