মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কুলাউড়ার সীমান্তবর্তী এলাকা থেকে ২৪৫ বোতল ভারতীয় মদ আটক



 কুলাউড়া সংবাদদাতা

kulura bgb Pic 2
কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী মুরইছড়া এলাকা থেকে বিভিন্ন ব্রান্ডের ২৪৫ বোতল ভারতীয় মদ আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি)। আটককৃত মদগুলোর বাজার মূল্য প্রায় ৩ লাখ ৬৭ হাজার ৫শ’ টাকা।
বিজিবি মুরইছড়া ক্যাম্প সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ১৪ অক্টোবর শনিবার সকাল ৭টার দিকে মুরইছড়া বিজিবি ক্যাম্পের হাবিলদার মো. মিজানুর রহমানের নেত্বত্বে ১২ সদস্যের একটি দল পৃথিমপাশা ইউনিয়নের পূর্ব গণকিয়া গ্রামের পাহাড়িটিলা এলাকা অভিযান চালিয়ে অফিসার চয়েজ ব্ল ১১টি, এমসি ডুয়েল নং-১ ৯টি, এমসি ডুয়েল নং-১ ৪০টি, এমসি ডুয়েল নং-১ ৯২টি এবং হোয়াইট মিস চিফ ব্রান্ডের ৯৩টি বোতল মদ আটক করে। এ সময় অভিযান টের পেয়ে এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী ছিদ্দেক মিয়া (২৮), সাইদ আলী (৩০) ও মহর আলী (৩৫) পালিয়ে যায়।
মুরইছড়া বিজিবি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার মোঃ আবুল খায়ের জানান, মুরইছড়া সীমান্ত দিয়ে যাতে কোন মাদক বাংলাদেশে আসতে না পারে সেদিকে বিজিবি সতর্ক অবস্থায় রয়েছে। এলাকা থেকে মাদক নির্র্মূল করতে হলে এলাকাবাসীসহ সর্বস্তরের মানুষের সহযোগীতা প্রয়োজন। তিনি আরও বলেন, পলাতক মাদকব্যবসায়ীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।