রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

দীর্ঘ ২৫ বছর পর কমলগঞ্জের শমশেরনগরে সিএনজি অটোরিক্সাচালক সমিতির নির্বাচন অনুষ্ঠিত



কমলকুঁড়ি রিপোর্ট :

Untitled-1 copy

দীর্ঘ ২৫ বছর পর সোমবার (৭ আগষ্ট) বিপুল উৎসাহ উদ্দীপনা ও কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চৌমুহনা ইউনিট সিএনজি অটোরিক্সা চালক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মৌলভীবাজার জেলা অটো টেম্পু, অটোরিক্সা, মিশুক সিএনজি সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের চট্রগ্রামের নিবন্ধন ২৩৫ এর অন্তুর্ভুক্ত কমলগঞ্জের শমশেরনগর চৌমুহনা ইউনিট সিএনজি অটোরিক্সা চালক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন সোমবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শমশেরনগর ইউনিয়ন পরিষদ ভবনে গোপন ব্যালেটের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট পদসংখ্যা ১৪টি। তবে এর আগে দপ্তর সম্পাদক পদে রাজেশ কৈরী বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন। এই নির্বাচনে ১৩টি পদে প্রার্থী হয়েছেন ২৮ জন। মোট ১৭৮ জন ভোটারের মধ্যে ১৭৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
সোমবার সন্ধ্যা পৌনে ৭টায় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান আহ্বায়ক করে শমশেরনগর বণিক কল্যাণ সমিতির সভাপতি আব্দুল মালিক বাবুল জানান, এই নির্বাচনে সভাপতি পদে নজরুল ইসলাম (আনারস) ১০৫ ভোট ও সাধারণ সম্পাদক পদে আবু সায়েম শারফিন (মোটর সাইকেল) ১০২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি পদে মো: আনোয়ার হোসেন আনু (বাইসাইকেল) ৭৭ ভোট, সহ-সাধারণ সম্পাদক পদে মো: ইসমাইল মিয়া (হরিণ) ৯৭ ভোট, সাংগঠনিক সম্পাদক পদে মো: শাদাত হোসেন (টিয়াপাখি) ৮৮ ভোট, সহ-সাংগঠনিক সম্পাদক পদে মো; আবুল কালাম (বাঘ) ৯৭ ভোট, অর্থ সম্পাদক শামীম আহমদ (মিনার) ১২৪ ভোট, প্রচার সম্পাদক মো: মতিন মিয়া (গোলাপ ফুল) ৯৩ ভোট, লাইন সম্পাদক মো: আহাদ আলী (মাইক) ৮৩ ভোট ও কার্যকরী সদস্য পদে মো: আলতু মিয়া (হাঁস) ৮১ ভোট, মো: জাহাঙ্গীর মিয়া (কুড়াল) ৮০ ভোট ও মো:খুরশেদ আলী (কবুতর) ৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক শমশেরনগর বণিক কল্যাণ সমিতির সভাপতি আব্দুল মালিক বাবুল জানান, এ সমিতির নির্বাচন নিয়ে গত দুই বছর ধরে স্থানীয় একটি পক্ষ ও জেলা শাখার সাথে বিরোধ চলছিল। এ নিয়ে ভিন্ন খাতে একাধিক মামলাও হয়েছে। অবশেষে পুলিশ প্রশাসন, ইউনিয়ন পরিষদ ও বণিক কল্যাণ সমিতির হস্তক্ষেপে সবার মতামতের ভিত্তিতে নতুন করে উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়।