শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জ পৌরসভায় বন্যা আক্রান্তদের মাঝে চাল ও ঈমাম মুয়াজ্জিনদের মধ্যে আর্থিক অনুদান প্রদান : শোক দিবস উপলক্ষে কমলগঞ্জ পৌরসভার উদ্যোগে মিলাদ মাহফিল অনুষ্ঠিত



0323 copy

কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জ পৌর এলাকার বন্যায় আক্রান্তদের মাঝে ভিজিএফ এর চাল, নগদ অর্থ এবং পৌর এলাকার সকল মসজিদের ঈমাম ও মুয়াজ্জিনদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২ টায় পৌর হল রুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে চাল ও নগদ অর্থ প্রদান করেন সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এম.পি। কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ এর সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা হামিম মাহমুদ এর পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সুমি বেগম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কমলগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক শাহীন আহমেদ, মাওলানা এনাম উদ্দিন, পৌর কাউন্সিলর আফজাল হোসেন। অনুষ্ঠানে ৭২ জন ঈমাম ও মুয়াজ্জিনকে ১০০০ ও ৫০০ শত করে এবং ৫০ জন বন্যাআক্রান্ত মানুষের মাঝে ৩০ কেজি করে চাল ও নগদ ৫০০শত টাকা করে প্রদান করা হয়।

 এদিকে জাতীয় শোক দিবস ২০১৭ উপলক্ষে কমলগঞ্জ পৌরসভার আয়োজনে শোকের মাসের শেষ দিন ৩১ আগস্ট বৃহস্পতিবার বেলা ১ টায় পৌর মিলনায়তনে এক মিলাদ ও দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়। কমলগঞ্জ পৌরসভার সকল মসজিদের ঈমাম ও মোয়াজ্জিনদের নিয়ে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ আলহাজ্ব উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এম.পি। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌর মেয়র, উপজেলা যুবলীগ আহবায়ক মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক শাহীন আহমেদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল।