রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

প্রেমের টানে ঘর ছাড়লো ২ সন্তানের জননী



 
কমলকুঁড়ি রিপোর্ট

10
স্বর্গ থেকে আসে প্রেস স্বর্গে যায় চলে, প্রেমের পবিত্র শিখা চিরদিন জ্বলে।   প্রেম এমনই যে নিজ সন্তানের মমতা ফেলে পরপুরুষের সাথে উড়াল দিতে দ্বিধাবোধ করে না।   প্রেমের টানের স্বামী ২ সন্তান ছেড়ে চলে গেছে এক নারী।   ঘটনাটি ঘটেছে  মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার কালেঙ্গা গ্রামে।   পাষান মা এক বছরের দুধের শিশুকে ফেলে প্রেমিকের সাথে পালিয়েছে। শিশুটিকে নিয়ে অসহায় বাবা বিপাকে আছেন। শিশুটিকে লালন পালন করতে তার ধারা কষ্ট সাধ্য হয়ে দাড়িয়েছে। মায়ের অভাবে শিশুটি কাঁদতে কাঁদতে মরনাপন্ন অবস্থা হয়েছে।
বেশ কয়েকদিন ফেরিয়ে গেলেও নিষ্ঠুর মা নিজ সন্তানের খোঁজ নেয়নি সে কেমন আছে। দশ মাস দশ দিন গর্ভে ধারন করলেও নিজের নারীর টান হার মেনেছে সালমার প্রেমের কাছে।
উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের কালেঙ্গা গ্রামের গফুর মিয়ার মেয়ে সালমা বেগম।  আট বছর পূর্বে মিজান মিয়ার সাথে বিয়ে হয় সালমা বেগমের।  ভালোই চলছিল তাদের দাম্পত্ত জীবন।  তাদের সংসার  জীবনের আসে ফুট ফুটে দুটি সন্তান, নিশিতা আক্তার ও নজরুল ইসলাম।  অভিশাপ হিসাবে আর্বিভাব হয় তালতো ভাই সালাম মিয়া।  স্বামীর সরলতার সুযোগ পেয়ে সালমা বেগমের সাথে গভীর প্রেম সর্ম্পক গড়ে উঠে সালামের।  প্রেম যত গভীর যাচ্ছিল মিজান মিয়ার সোনার সংসারে তত অশান্তির আগুন বেড়ে চলছিল দিন দিন।
স্বামীর লিখিত অভিযোগে জানাযায়, শশুর বাড়িতে তালতো ভাই সালামের সাথে সালমা বেগমের পরিচয় ঘটে। এর পর থেকে সালমা বেগমের সাথে প্রতিনিয়ত ফোনে কথা চলে সালামে। এক সময়ে তাদের মধ্যে গভীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। স্বামীর অগোচরে প্রায় সময় সালমার সাথে মন দেয়া নেয়া করতো সালাম। স্বামীর কাছে বিষয়টা ধরা পড়লে এ বিষয়ে স্বামী স্ত্রীর মধ্যে প্রায় সময় ঝগড়া ঝাটি হতো।
৯ ফেব্রুয়ারী সন্ধ্যায় স্বামী স্ত্রীর আবার ঝগড়া হয়। পরে তাদের আত্মীয় আলী হোসেন, মন্টু মিয়া, তাদের মধ্যে মীমাংসা করে দেন। এর পরের দিন ১০ ফেব্রুয়ারী সালমা বেগম তার স্বামীর অনুপস্থিতে তার ঘরের রক্ষীত নগদ পচাত্তর হাজার টাকা ও দুই ভরি স্বর্ণ নিয়ে সালাম মিয়ার সাথে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় দুইটি শিশু বাচছকে তার বাবার বাড়িতে রেখে।   এ ব্যাপারে মিজান মিয়া কমলগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন, ডায়েরি নং-৫৯৬।