শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মেয়াদ উত্তীর্ন হওয়ায় কমলগঞ্জ উপজেলা যুবলীগের কমিটি বিলুপ্ত : পৌর মেয়র জুয়েল আহমদকে আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত



ju
কমলকুঁড়ি রিপোর্ট
কেন্দ্রীয় নির্দেশিত তারিখের মধ্যে যথাসময়ে সম্মেলন না করায় কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটি মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের কমিটি ভেঙ্গে দিয়ে নতুন আহবায়ক কমিটি গঠন করেছে। কমলগঞ্জ পৌর যুবলীগ সভাপতি ও উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদকে আহবায়ক ও শমশেরনগর বণিক কল্যাণ সমিতির সভাপতি আব্দুল মালিক বাবুলকে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট কমলগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়।
জানা যায়, ২০১৯ সালে জাতীয় নির্বাচনকে সামনে রেখে আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি দেশব্যাপী যুবলীগকে শক্তিশালী করতে উপজেলা/ থানা/ জেলা কমিটি কে ঢেলে সাজানোর সিদ্ধান্ত নেয়। সে আলোকে গত ৪ মার্চ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হারুন অর রশীদ স্বাক্ষরিত এক পত্রে ৩০ মার্চ ২০১৭ ইং মধ্যে মেয়াদ উত্তীর্ণ উপজেলা কমিটির সম্মেলন করা নিদের্শনা থাকলেও নির্ধারিত সময়ের মধ্যে জেলার বিভিন্ন উপজেলা কমিটির সম্মেলন করতে না পারায় কেন্দ্রীয় কমিটি গত ২৯ শে মার্চ মেয়াদ উত্তীর্ণ উপজেলা কমিটিগুলো বিলুপ্ত ঘোষনা করে। তারই অংশ হিসাবে কমলগঞ্জ উপজেলা যুবলীগ বর্তমান মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষনা করে কমলগঞ্জ পৌর যুবলীগ সভাপতি ও পৌর মেয়র জুয়েল আহমেদকে আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করেছে কেন্দ্রীয় যুবলীগ। গত ৫ এপ্রিল বুধবার কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশীদ আহবায়ক কমিটি গঠনের চিঠি নতুন আহবায়কের নিকট হস্তান্তর করেন।
এ দিকে হঠাৎ করে কমলগঞ্জ উপজেলা যুবলীগ শাখা ভেঙ্গে দেয়ার খবরে চাঞ্চল্য সৃষ্টি হয় গোটা উপজেলায়। ভেঙ্গে দেয়া কমিটির নেতাকর্মীরা হতাশ হয়ে পড়েন। বিষয়টি সত্য মিথ্যা যাচাই করে পরবর্তীতে কেন্দ্রীয় কমিটির এমন সিদ্ধান্তের বিষয়টির সত্যতা নিশ্চিত হন জেলা নেতাদের কাছ থেকে। দীর্ঘদিন পর কমলগঞ্জ উপজেলা যুবলীগের নতুন আহবায়ক কমিটি গঠনের সংবাদে তৃনমূলের নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে।