শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বিজিবির দত্তগ্রাম সীমান্ত ফাঁড়ির উদ্বোধন



moulvi bazar bgb camp opening

ষ্টাফ রিপোর্টার
সীমান্ত রক্ষায় আরো কঠোর এবং সীমান্তে চোরাচালান রোধে মৌলভীবাজারের কুলাউড়ার সীমান্তবর্তী শরীফপুর ইউনিয়নে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র দত্তগ্রাম সীমান্ত ফাঁড়ি আনুষ্ঠানকিভাবে উদ্বোধন করা হয়েছে। সোমবার  দুপুর ১২টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই সীমান্ত ফাঁড়ি উদ্বোধন করেন বিজিবি শ্রীমঙ্গল সেক্টর কমান্ডার কর্ণেল আশরাফুর ইসলাম। সীমান্ত ফাঁড়ির উদ্বোধন শেষে স্থানীয় জনগন ও জনপ্রতিনিধিদের নিয়ে অনুষ্ঠিত হয় জঙ্গী, মাদক ও চোরাচালান প্রতিরোধ শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
৪৬ বিজিবির মেজর এ বি এম খালেদ হায়দারের সঞ্চালনায় ও ৪৬ বিজিবির অধিনায়ক ল্যা. কর্নেল এস এম আনিসুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার ( বিশেষ শাখা) মো. রওশনুজ্জামান সিদ্দিক, কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী মো: গোলাম রাব্বি, কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সামছুদ্দোহা পিপিএম, শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জুনাব আলী, মুক্তিযুদ্ধের তথ্য সংগ্রাহক সাংবাদিক বিকুল চক্রবর্তী, সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজা, সাংবাদিক প্রনীত রঞ্জন দেব নাথ, স্থানীয় ইউপি সদস্য মো: হারুন মিয়া প্রমূখ।
সভায় অতিথিরা বলেন, এ ক্যাম্প দত্তগ্রাম সীমান্তের জনজীবনের উন্নয়ন ঘটাতে সক্ষম হবে। কারন এর মাধ্যমে এ এলাকায় চোরাকারবার রোধসহ সকল প্রকার মাদকের আনাগোনা কমে আসবে। আর এ লক্ষ্যে বর্তমান সরকারের সদিচ্ছায় বিজিবিরও আমুল পরিবর্তন আসছে। পরে অতিথিরা নব স্থাপিত দত্তগ্রাম সীমান্ত ফাঁড়ি এলাকায় বেশ কিছু ফলদ ও বনজ বৃক্ষ রোপন করেন।