মঙ্গলবার, ৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কুলাউড়ার ৬ ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা



Kulaura 6 up win cm
কমলকুঁড়ি রিপোর্ট ॥ 

কুলাউড়া উপজেলার সর্বশেষ ৬টি ইউনিয়নের নির্বাচন  ৭ মে শনিবার শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। চেয়ারম্যান পদে ৩৮জন প্রার্থীর মধ্যে আওয়ামীলীগ ২জন, বিএনপি ১জন ও স্বতন্ত্র প্রার্থী ৩জন বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। সন্ধ্যার পর উপজেলা কন্ট্রোল রুম থেকে ফলাফল ঘোষনা করা হয়। ভাটেরা ইউনিয়নে সৈয়দ এ কে এম নজরুল ইসলাম (নৌকা) ৩২৩৩ ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রাতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী ছয়ফুল আলম (চশমা) পেয়েছেন ২৬৯০ভোট।
টিলাগাঁও ইউনিয়নে আ’লীগের বিদ্রোহী প্রার্থী সাবেক চেয়ারম্যান আব্দুল মালিক (আনারস) ৬৪৯২ ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী আওয়ামীলীগের মোঃ আব্দুল মালিক (নৌকা) পেয়েছেন ৩৬৮৪ ভোট।
শরিফপুর ইউনিয়নে জনাব আলী (ধানের শীষ) ৪৩২৫ ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী মোঃ খলিলুর রহমান (চশমা) পেয়েছেন ৩৪৮৮ভোট।
হাজিপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চু (মোটর সাইকেল) ৪৪২৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী মোঃ মাহমুদ আলী (আনারস) পেয়েছেন ৪২৯২ভোট।
পৃথিমপাশা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী নবাব আলী বাকর খান (চশমা) ৪৭০১ ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিতদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী মোঃ আব্দুল লতিফ (আনারস) পেয়েছেন ৩৯০৯ ভোট।
কর্মধা ইউনিয়নে মোঃ আতিকুর রহমান (নৌকা) ৮৩১৬ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী মোঃ আব্দুস সহিদ (চশমা) পেয়েছেন ৭৬৮৬ ভোট। নির্বাচন চলাকালে কোথায় কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
তবে টিলাগাঁও ইউনিয়নের বাগৃহাল সেন্টারে বিকেলে জাল ভোট দিতে চেষ্টা করলে আব্বাস আলী নামে একজনকে ৬মাসের কারাদন্ড প্রদান করা হয়।