বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কমলগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, লুটপাটের অভিযোগ ॥ আহত-৪



index
আলমগীর হোসেন ॥
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের রাধানগর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৪ জন আহত হয়েছেন। আহতদের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলার পর ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে হামলাকারীরা পালিয়ে যায়। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় হামলার ঘটনাটি ঘটে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।
লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে রাধানগর গ্রামে শিমুল মিয়ার মোদি দোকানে প্রতিপক্ষের আলাউদ্দিন (৩০), সালাউদ্দীন (২৯), মামুন মিয়া (২০)সহ সাত-আটজনের সংঘবদ্ধ দল দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালিয়ে ভাঙচুর করে। অতর্কিতে হামলায় আবুল হোসেন, আশিদ মিয়া, সেলিনা বেগম ও আব্দুল করিম আহত হন। এ সময়ে দোকানে মালামাল ছড়িয়ে ছিটিয়ে পড়ে। এ সময়ে দোকানে রক্ষিত নগদ ৮০ হাজার টাকা, একটি মোবাইল ফোন লুটসহ প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে বলে অভিযোগ করা হয়। খবর পেয়ে শমশেরনগর ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে লোহার রডসহ দেশীয় অস্ত্র উদ্ধার করে। পরে আহতদের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় আব্দুল সামাদ সামাইল বাদি হয়ে বৃহস্পতিবার বিকালে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
তবে অভিযোগ বিষয়ে জানতে চেয়ে অভিযুক্ত আলাউদ্দীন, সালাউদ্দীন ও মামুন মিয়ার সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে ফোন বন্ধ পাওয়া যায়।   এ ব্যাপারে শমশেরনগর পুলিশ ফাঁড়ির এএসআই আয়াজ মাহমুদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার পর হামলাকারীরা পালিয়ে গেছে। তবে ঘটনাস্থল থেকে লোহার এঙ্গেল ও একটি কুড়াল উদ্ধার করা হয়েছে। কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পত্র পাওয়া গেছে। সে বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে।