রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

জেদ্দা আওয়ামী পরিষদের সম্মেলন সম্পূর্ণ ।। কাজী নওফেল সভাপতি ও দিপু সম্পাদক নির্বাচিত



শেখ শফিকুর রহমান, জেদ্দা থেকে :

15301329_1811987292390104_1590947615_n-1

 

 

 গত ০২ডিসেম্বর শুক্রবার রাতে জেদ্দায় অনুষ্ঠিত হয়েছে জেদ্দা আওয়ামী পরিষদ (আওয়ামীলীগ) কেন্দ্রীয় কমিটির মহা সম্মেলন ২০১৬ ।  সম্মেলনে কাউন্সিলার ও ডেলিগেটের উপস্থিতে নির্বাচনের মাধ্যমে জেদ্দা আওয়ামী পরিষদ কেন্দ্রীয় কমিটির এক দিনের সম্মেলন সম্পূর্ণ হয় ।  নির্বাচন কমিশনের দায়িত্বে ছিলেন জেদ্দা বাংলাদেশ ইন্টারন্যশনাল ইংলিশ স্কুলের চেয়ারম্যান কাজী নিয়ামুল বাসির , মোঃ রফিকুল ইসলাম কিসলু ও ইব্রাহীম চৌধরী দুলাল , উক্ত সম্মেলনে মোঃ আমান উদ্দিন আমানের পরিচালনায় সম্মেলনে সভাপতিত্ব করেন এ কে খন্দকার আজাদ ।

সম্মেলনে নির্বাচন কমিশনের মাধ্যমে কাউন্সিলার তাদের মহা মূল্যবান ভোট দিয়ে পছন্দের প্রার্থীকে নির্বাচিত করেছেন , এতে জেদ্দা আওয়ামী পরিষদ কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত হয়েছেন কাজী গোলাম সালাহ উদ্দিন (নওফেল) ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সারতাজুল আলম দিপু । সম্মেলনে আওয়ামীলীগের প্রবীন নেতা কর্মী উপস্থিত ছিলেন , সম্মেলেন ধন্যবাদ ও শুভেচ্ছা বক্তব্য দেন মেহেদি হাসান পলাশ , ওমর ফারুক স্বপন , জয়নাল আবেদিন , ময়নুল ইসলাম , সৌদি আরব প্রবাসী সিলেট বিভাগীয় আওয়ামীলীগ নেতা মক্কা আওয়ামী পরিষদের যুগ্নসাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী নবীন লীগ কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার সম্পাদক সাংবাদিক সেলিম আহমেদ , মোঃ ফখর উদ্দিন , মোঃ জাকির হোসেন কুটিসহ আরো অনেকেই ।

সম্মেলনে বিপুল আনন্দ উদ্দীপনায় সম্মেলনে গনতান্ত্রিক ভাবে সৌদি আরবে প্রথম গোপন ব্যালটের মাধ্যমে কাউন্সিলরা ভোট দিয়ে তাদের কাঙ্ক্ষিত নেতা নির্বাচন করেন । নবনির্বাচিত সভাপতি কাজি গোলাম সালাহ উদ্দিন (নওফেল), সাধারণ সম্পাদক সারতাজুল আলম (দিপু) নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তারা সর্ব প্রথম বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানান এবং আওয়ামী পরিষদের সাবেক সভাপতি বর্তমান জাতীয় সংসদ সদস্য হাজী রহিম উল্লাহকে আন্তরিক শুভেচ্ছা ধন্যবাদ ও অভিনন্দন জানান ।

সম্মেলনে বক্তারা বলেন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে । দেশ এখন স্বয়ং সম্পন্ন । ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যে আয়ের দেশে পরিনত করার জন্য সবাইকে ঐক্য বদ্ধ ভাবে প্রবাস থেকে কাজ করার জন্য আহবান জানিয়ে এক দিনের সম্মেলন সমাপ্ত ঘোষনা করেন সম্মেলনের সভাপতি এ কে খন্দকার আজাদ ।