মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

সিলেটের লালাবাজারে বাস চাপায় ইউপি সদস্য ভাতিজাসহ মর্মান্তিকভাবে নিহত



সিলেট প্রতিনিধি :
সিলেট-ঢাকা মহাসড়কে হানিফ পরিবহনের একটি বাসের নিচে চাপা পড়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আরোহীদের একজন দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের সদস্য ও ইউনিয়নের বাখরখলা গ্রামের মকবুল মিয়ার ছেলে মেম্বার ইউনুস মিয়া (৩০) এবং তার ভাতিজা কালাপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে আব্দুস শহিদ (২৭)।বুধবার  দুপুর সোয়া ১টার দিকে দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তারা লালাবাজার ইউনিয়ন পরিষদ থেকে কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শী তানভীর আহমেদ নামের এক ব্যক্তি জানান, ঢাকা থেকে সিলেটগামী হানিফ পরিবহনের একটি বাস দ্রুতগতিতে এসে ওই মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেল আরোহী দুজনের মধ্যে একজন ঘটনাস্থলেই প্রাণ হারান। অন্যজনকে স্থানীয়রা উদ্ধার করে মেডিকেলে নেয়ার পথে মারা যান।

দক্ষিণ সুরমা থানার উপ পরিদর্শক (এসআই) আলতাবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ নিহত দুজনের লাশ ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিণ) জেদান আল মুছা বলেন, নির্বাচিত হওয়ার পর ওই ইউপি সদস্য গত সপ্তাহে শপথ নিয়েছিলেন। নিহত অপরজন তারই ভাতিজা।