বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ এর উদ্বোধনঃ



 

আর কে সোমেন ঃ

মৌলভীবাজারের কমলগঞ্জে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) বিকাল ৪টায় এ টুর্নামেন্টের উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আশেকুল হক।যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ও
উপজেলা প্রশাসনের আয়োজনে কমলগঞ্জ মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জমকালো আয়োজনের মধ্য দিয়ে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়।
উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো: হেলাল উদ্দীন ও স্কাউট সম্পাদক মোশাহিদ আলীর যৌথ সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমদ, বিআরডিবি সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল,সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও কমলগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।
কমলগঞ্জ উপজেলার একটি পৌরসভা ও নয়টি ইউনিয়ন মিলিয়ে ১০টি দল নিয়ে কমলগঞ্জে এ প্রতিযোগিতার শুরু হয়।
আলোচনা সভা শেষে অতিথিরা মাঠে প্রবেশ করে প্রথমে উদ্বোধনী দল ৮নং মাধবপুর ইউপি ও ৯নং ইসলামপুর ইউপি দলের খেলোয়াড়দের সাথে কুশল বিনিময় করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আশেকুল হক ফুটবলে কিক দিয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন।

উদ্বেধনী খেলায় মাধবপুর ইউনিয়ন ফুটবল দল ২-০ গোলে ইসলামপুর ইউনিয়ন ফুটবল দলকে পরাজিত করে।