শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ৮ম শ্রেনির ছাত্রী



 

কমলকুঁড়ি রিপোর্ট :

images-1

কমলগঞ্জে চিৎলিয়া জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির এক ছাত্রীকে খালার বাড়ি থেকে ফেরার পথে অপহরণ করে নেওয়ার অভিযোগ উঠেছে। বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় বিবাহিত এক বখাটে ছেলে ছাত্রীকে অপহরণ করে নেয় বলে ছাত্রীর পিতা কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন। আজ সোমবার ছাত্রীর পিতা আদমপুর ইউনিযনের উজ্জল মিয়া (২৫), রিয়াছত মিয়া (৬০) ও নেওয়া বেগম (৪০)-কে আসামি করে কমলগঞ্জ থানায় লিখিত এজাহার দায়ের করেছেন।

অপহৃত ছাত্রীর বাবা হাসমত মিয়ার অভিযোগ সূত্রে জানা যায়, তানিয়া নাসরিন পলি (১৪) আলীনগর ইউনিয়নের চিৎলিয়া জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনির ছাত্রী। তাদের বাড়ি একই ইউনিয়নের যুগিবিল গ্রামে। এ গ্রামের মৃত মুলফত মিয়ার বিবাহিত বখাটে ছেলে উজ্জল মিয়া বিদ্যালয়ে আসা যাওয়ার পথে তানিয়াকে উত্যক্ত করতো। এক পর্যায়ে সে তানিয়াকে বিয়ের প্রস্তাব দেয়। এতে তানিয়ার পরিবার রাজি হয়নি। ঈদের পরে তানিয়া ইসলামপুর ইউনিয়নের ছয়ঘরি গ্রামে খালু রাসেল মিয়ার বাড়িতে বেড়াতে যায়। ১৭ সেপ্টেম্বর বিকালে খালুর বাড়ি থেকে ফেরার পথে এলাকার বখাটে উজ্জল মিয়ার ও সঙ্গীরা পথরোধ করে ছাত্রী তানিয়াকে একটি সিএনজি অটোরিক্সায় তুলে নিয়ে যায়। এ ঘটনা জানতে পেরে তার বাবা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের মাধ্যমে বখাটে উজ্জল মিয়ার পরিবারের ওপর চাপ সৃষ্টি করেন। এতে কোনো সাড়া না পেয়ে বাধ্য হয়ে সোমবার সকালে কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন মেয়ের বাবা হাসমত মিয়া।

হাসমত মিয়া বলেন, একই গ্রামের ছেলে হলেও উজ্জল খুবই খারাপ প্রকৃতির। সে এর আগে আদমপুর ইউনিয়নের আধকানি গ্রামে একটি বিয়ে করেছে। তারপর তার মেয়েকে নানাভাবে উত্যক্ত করে অবশেষে অপহরণ করে নিয়ে যায়।

ঘটনার সাথে জড়িত উজ্জল মিয়া ও এজাহারভুক্ত আসামিরা পলাতক থাকায় মোবাইলে তাদের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে মোবাইল বন্ধ পাওয়া যায়।

সোমবার বিকালে কমলগঞ্জ থানার কর্তব্যরত কর্মকর্তা উপ-সহকারী পরিদর্শক শহিদুল ইসলাম অভিযোগ গ্রহনের সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগটি তদন্তধীন আছে।