বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে “খাদ্য বান্ধব কর্মসূচী” এর শুভ উদ্বোধন



কমলকুঁড়ি রিপোর্ট :

20160921_134840-1-1

শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ এই শ্লোগানে ইউনিয়ন পর্যায়ে হতদরিদ্রদের মধ্যে সুলভমূল্যে কার্ডের মাধ্যমে খাদ্যশস্য বিতরণের জন্য “খাদ্য বান্ধব কর্মসূচী” এর শুভ উদ্বোধন করা হয়েছে। আজ ২১ সেপ্টেম্বর বুধবার মৌলভীবাজার জেলায় প্রথম আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় শ্রীমঙ্গলের কালাপুর ইউনিয়ন ও পরে কমলগঞ্জের মুন্সীবাজার ইউনিয়নে। প্রধান অতিথি হিসাবে শুভ উদ্বোধন করেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ ও মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ মো: আব্দুস শহীদ এমপি।

দুপুরে মুন্সীবাজার ইউনিয়ন মিলনায়তেন খাদ্য বান্ধব কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব তরফদার। প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য উপাধ্যক্ষ মো আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল।

ইউপি সদস্য সুনীল মালাকারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক (অ:দ:) শরীফ মোল্লা। অন্যান্যদের বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা গৌরাঙ্গ দাস, বাদশা মিয়া প্রমুখ।

মুন্সীবাজার ইউনিয়নের ৫২০ জন হতদরিদ্রদের মধ্যে সুলভমূল্যে কার্ডের মাধ্যমে খাদ্যশস্য বিতরণ করা হবে।