বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

ওসমানীনগরে মসজিদের ইমাম খুন, আরও ২ জনের লাশ উদ্ধার



khun-osmaninagar-daily-sylhetসিলেট :
সিলেটের ওসমানীনগরে এক মসজিদের ইমামকে খুন করে হাত পা বেধে গলায় ফাঁস লাগিয়ে তার নিজ কক্ষে ঝুলিয়ে রেখেছে দৃর্বৃত্তরা। নিহত ইমামেন নাম মাওলানা আবদুর রহমান । তিনি উপজেলার সাদিপুর ইউপির দক্ষিণ মোবারকপুর (আন্দারকোণা) জামে মসজিদের ইমাম ছিলেন। তিনি সিলেটের মোগলাবাজার থানার সোনাপুর গ্রামের আবদুল বারির ছেলে। বৃহস্পতিবার সকালে খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ লাশ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোরে মুসল্লিরা স্থানীয় আন্দারকোনা মসজিদে নামাজ পড়তে গিয়ে ইমামের কক্ষের দরজা খোলা দেখেন। মুসল্লির ইমামের হাত পা বাধা ঝুলন্ত লাশ দেখে ওসমানীনগর থানা পুলিশকে খবর দিলে পুলিশ সকাল সাড়ে নয়টার দিকে লাশ উদ্ধার করে। নিহত ইমামের বড় ভাই জইন উদ্দিন দাবী করেন, আমার ভাইকে হত্যা করে গলায় ফাঁস লাগিয়ে রাখা হয়েছে। আমার ভাইয়ের হত্যার বিচার চাই। এ ব্যাপারে আমরা হত্যা মামলা করবো।

এদিকে উপজেলার একই ইউপির দক্ষিণ কালনীচর গ্রামের প্রবাসী ইয়াকুব আলীর ছেলে রহমতপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র নাজমুল ইসলামের (১২) লাশ তার ঘরের বাথরুমে কাপড় রাখার স্টেন্ডের সঙ্গে কলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার করে পুলিশ। স্কুল ছাত্র নাজমুলের মৃত্যুর ঘটনাটি রহস্যজনক বলে তার স্বজনসহ একাধিক সূত্রে জানা গেছে। পুলিশ বলছে ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর কারণ জানা যাবে। বৃহস্পতিবার সকালে উপজেলা গোয়ালাবাজার ইউপির গদিয়াচর রোডের একটি বাসা থেকে ফখরুল ইসলাম(২২) নামের এ যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনাটি একটি মেয়েকে উত্যাক্ত করাকে নিয়ে তার স্বজনরা শাসন করার পর সে বিষপান করে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। পুলিশ জানিয়েছে ফখরুল বিষ পানে আত্মহত্যা করেছে। ওসমানীনগর থানার ওসি আবদুল আউয়াল চৌধুরী ইমাম খুনের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত ইমামের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে তার হাত পা বেধে হত্যা করে নিজ শয়ন কক্ষে লাশ ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে এ ব্যাপারে তদন্তের জানা যাবে।

হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।