শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

আসুন জনকল্যাণে আমাদের হাত প্রসারিত হউক



: পতনঊষার ইউপি চেয়ারম্যান এর খোলা চিঠি :

14199756_1819687991596347_5994101939439615050_n

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ২ নং পতনঊষার ইউনিয়ন একটি সমৃদ্ধ ইউনিয়ন। এর রয়েছে ইতিহাস ঐতিহ্য ও সুনাম।  রয়েছে অসংখ্য খ্যাতিমান মানুষের অবদান এবং তাঁদের কাছে আমরা ঋণী। যারা এ পৃথিবীতে বেঁচে নেই তাঁদের প্রতি বিনম্র শ্রদ্ধা আর যারা আজও এলাকার দরদী হিসাবে মেধা মনন ও শ্রম দিয়ে পতনঊষারকে আলোকিত করে যাচ্ছেন তাঁদের প্রতি স্বশ্রদ্ধ সালাম। অগ্রজদের এগিয়ে নেওয়ার উপর ভর করে পতনঊষার ইউনিয়কে একটি শ্রেষ্ঠ ইউনিয়ন হিসাবে গড়তে চাই। আমরা রয়েছি একঝাঁক সম্ভাবনাময় মানুষ যারা বদল দিতে পারি পতনঊষার ইউনিয়নের সকল উন্নয়ন সূচক। পৃথিবীকে বদল দেওয়ার মতো মানুষ আমাদের দেশে আছে আর আমাদের ইউনিয়কে বদলে দেওয়ার মতো মানুষ আমাদের ইউনিয়নে আছেন অসংখ্য। এরা উদীয়মান সামাজিক নেতৃত্ব, দায়িত্বশীল ব্যবসায়ী, এলাকা প্রেমিক চাকুরীজীবি এবং পতনঊষারে উন্নয়নের প্রতি ব্যাকুল অসংখ্য প্রবাসী। এসকল মানুষের রয়েছে মানব প্রেম, শিক্ষা দরদ, এলাকার উন্নয়নের প্রবল আগ্রহ ও দানশীলতা। তাঁদের অবদানেই আজকের এই সুন্দর পতনঊষার।

14191987_1817078451857301_7047815089809017311_n

শিক্ষা ও স্বাস্থ্য নিয়ে কাজ করার মূল পরিকল্পনা আমাদের। শিক্ষা উন্নয়নে ব্যাপক ও উচ্চতর পরিকল্পনার কাজ চলছে এবং পরিকল্পনা বাস্তবায়নে পরামর্শ ও সহযোগিতা কিছুটা পরে কামনা করবো। যথাসময়ে বিস্তারিত জানাবো ও সহযোগিতা চাইব। এ বিশাল কর্মে কিছুটা সময় ও লাগবে।

বর্তমান বা এক্ষুনি যে কাজটা করতে চাচ্ছি তা হলো ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র সংস্কার ও সেবার উপযোগী করে গড়ে তোলা। তারপর উন্নত ও আধুনিকায়ন করা। প্রথমত মাটি ভরাট ও বাউন্ডারি করার কাজ আমরা অনুদান ও সেচ্ছাশ্রমের মাধ্যমে করার পরিকল্পনা নিয়েছি। প্রায় ৩৬০ ফুট দৈর্ঘ্য বাউন্ডারি ও একটি গেইট নির্মাণ কাজ সম্পন্ন করতে রড, সিমেন্ট, ইট ও বালু প্রয়োজন। আমরা ধীরে ধীরে কাজ করবো। গত শুক্রবার আনুষ্ঠানিকভাবে কাজের সূচনা করা হয়েছে। এলাকার রাজমিস্ত্রীরা সেচ্ছাশ্রমে কাজ করছেন। বিনা পারিশ্রমিকে এলাকার যুবক, ছাত্র ও গণ্যমান্যরাও তাদের সহযোগী হিসাবে কাজ করছেন।

তিপূর্বে যে সকল ব্যক্তি ট, সিমেন্ট, রড ও নগদ টাকা দিয়ে সহযোগিতা করেছেন তাঁদের প্রতি আমি কৃতজ্ঞ। (৮ সেপ্টেম্বর ২০১৬) পর্যন্ত প্রায় ৫৬ জন আমাদের সহযোগিতা করেছেন।

এলাকার দানশীল মানুষগুলোর প্রতি আবেদন, আপনারা অংশগ্রহন করুন প্লিজ। সকলে বেশী বেশী করে সাহায্য করবেন, যার যার তওফিক অনুযায়ী  সাহায্য করবেন এই প্রত্যাশা করছি। সকলেই এগিয়ে আসবেন এই শুভ প্রত্যাশায়-

ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু

চেয়ারম্যান

২নং পতনঊষার ইউনিয়ন পরিষদ

কমলগঞ্জ, মৌলভীবাজার।

সৌজন্যে- কমলকুঁড়ি পত্রিকা