বুধবার, ১ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গল সিন্ধুরখান বাজার কমিটির সেক্রেটারী ইয়াবাসহ আটক



শ্রীমঙ্গল প্রতিনিধি :
4455
শ্রীমঙ্গল উপজেলার সিন্ধুরখান বাজার কমিটির সেক্রেটারী আমিন মিয়া ও ইয়াবা ব্যবসায়ী খুর্শেদ মিয়াকে উপজেলার সিন্দুরখাঁন সীমান্তের কুঞ্জবন গ্রাম থেকে ইয়াবাসহ গ্রেফতার করে রবিবার সকাল সাড়ে ১১টার দিকে শ্রীমঙ্গল ৪৬ বিজিবি সদর দপ্তরে নিয়ে আসা হয়েছে।
বিজিবি সুত্রে জানা যায় , আমিন মিয়া নেপথ্যে থেকে দীর্ঘদিন ধরে একটি চক্রের মাধ্যমে সারা উপজেলাসহ পুরো জেলা ব্যাপী ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিল এমন সংবাদ বিজিবির কাছে ছিল। এর পর থেকেই হাতে নাতে ধরতে সিন্দুরখান বিজিবি তৎপর হয়ে অনেকদিন ধরে তার পেছনে সোর্স লাগিয়ে রাখা হয়েছিল।
বিজিবি সূত্রে আরও জানা যায়,আমিন তাঁর ভাতিজা মান্নান এর মাধ্যমে একটি সক্রিয় নেটওয়ার্ক গড়ে তোলে উপজেলাসহ জেলাব্যাপী ইয়াবা ট্যাবলেট ছড়িয়ে দিচ্ছে। মান্নান পুলিশের খাতায় তালিকা ভূক্ত একজন মাদক ব্যবসায়ি। এ পর্যন্ত সে একাধিকবার শ্রীমঙ্গল থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। সে জেল হাজতে যাবার পর জামিনে মুক্তি পায়।
৪৬ বিজিবির কমান্ডার অফিসার লে. কর্ণেল আক্তার ইকবাল মুঠোফোনে জানান, শনিবার দিবাগত রাত তিনটারদিকে কুঞ্জবন গ্রাম থেকে সিন্দুরখান বিওপি’র বিজিবির একটি দল সিন্দুর খান ইউনিয়নের কামার গাঁও গ্রামের নূরুল ইসলামের ছেলে আমিন মিয়া ও কুঞ্জবন গ্রামের জমির উদ্দিনের ছেলে খুর্শেদ মিয়াকে কুঞ্জবন গ্রাম থেকে ৮পিস ইয়াবাসহ হাতে নাতে আটক করে। বিজিবির উপস্থিতি টের পেয়ে আমিন ২০-২৫ পিস ইয়াবা তাৎক্ষনিকভাবে খেয়ে ফেলছিল। ইয়াবা খাওয়া অবস্থায় বাকী ৮পিস ইয়াবাসহ আমিন ও খুর্শেদকে হাতে নাতে তাদের আটক করা হয়।
সর্বশেষ প্রাপ্ত খবরে জানা গেছে আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।