বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ৭টি ইউনিয়নে ১০,৮০০ জন অসহায়দের মধ্যে ভিজিএফ এর চাল বিতরণ



 

M A Shahid M.P--02

কমলকুঁড়ি রিপোর্ট
পবিত্র ঈদ-উল-ফিতর ও ঘূর্ণিঝড়ে তিগ্রস্তদের মধ্যে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার, রহিমপুর, পতনঊষার, শমশেরনগর, আলীনগর, আদমপুর ও ইসলামপুর ইউনিয়ন পরিষদে ভি.জি.এফ কর্মসূচীর আওতায় ১০ হাজার ৮০০ জন গরীব, দুঃস্থদের ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।
এর মধ্যে রহিমপুরে ২০২৫ জন, পতনঊষারে ১৫০০ জন, মুন্সীবাজারে ৮১৩ জন, শমশেরনগরে ১৫২০ জন, আলীনগরে ১১৭০ জন, আদমপুরে ১৯৫০ জন ও ইসলামপুরে ১৮২২ জন।

20
শনিবার (৯ মে) উপজেলা দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ শাখার বাস্তবায়নে দিনব্যাপী এসব অনুষ্ঠানে প্রধান  অতিথি হিসাবে উপস্থিত থেকে চাল বিতরণ করেন মহান জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ, সরকারি প্রতিশ্র“তি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি উপাধ্য ড. মো: আব্দুস শহীদ এমপি।

M A Shahid M.P
এসময় ১নং রহিমপুর ইউনিয়নে এলজিএসপি-৩ এর অর্থায়নে ১০জন মহিলাকে ১ টি করে মেশিন ও শমসেরনগর ইউনিয়নে বজ্রপাতে আহত ৫ জনকে ১০ হাজার টাকা করে ৫০হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেন।

10
পৃথক পৃথক অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামিলীগের সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিক, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, পতনউষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমেদ বাবু, শমসেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমেদ, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, আদমপুর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দাল হোসেন, ইসলামপুর ইউপি চেয়ারম্যান মো: আব্দুল হান্নান, কমলগঞ্জ উপজেলা প্রকল্প কমর্কতা মোহাম্মদ আসাদুজ্জামান উপজেলা যুবলীগের যুগ্মœ আহবায়ক আব্দুল মালিক বাবুল, পতনঊষার ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান-১ নারায়ন মল্লিক সাগর, শমশেরনগর ইউপি সদস্য শেখ রায়হান ফারুক প্রমুখ।

50

অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।