শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কবি ও সাংবাদিক সৌমিত্র দেব টিভি নাটকে অভিনয় করলেন



soumitra-dev-on-a-tv-drama

বিনোদন ডেস্ক : 

এই প্রথম টেলিভিশন নাটকে অভিনয় করলেন কবি ও সাংবাদিক সৌমিত্র দেব । বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় আরটিভিতে প্রচারিত হয় সৌমিত্র দেব অভিনীত নাটক লুকোচুরি । শুভ্র খান পরিচালিত  ধারাবাহিক নাটক অনাকাঙ্ক্ষিত সত্য’ বেশ কিছু দিন ধরে প্রচারিত হচ্ছে। তারই একটি  পর্ব ছিল এটি। নাটকটি রচনা করেছেন শ্রাবণী ফেরদৌস। তিনি বলেন এই নাটকে আমি খুব স্বাধীনভাবে কাজ করছি। চিত্রনাট্য  করছি আর সাথে সাথে ক্রিয়েটিভ ডিরেকশনটাও দেখতে হচ্ছে। তাই বলা চলে বেশ ভালই ব্যস্ত আছি এখানে।

শ্রাবনী ফেরদৌস বলেন, সিরিয়ালের নাম ‘অনাকাঙ্ক্ষিত সত্য’। বলতে গেলে আমাদের প্রতিদিনের কিছু দুঃস্বপ্ন বা অপরাধ কিংবা অনাকাঙ্ক্ষিত কিছু ঘটনার গল্প নিয়েই লেখা হচ্ছে চিত্রনাট্য। দেখতে দেখতে  ৫০ পর্ব স্যুটিং শেষ হয়ে গেছে। তাই আমরা অনেক খুশি ।

তিনি জানান, অভিজ্ঞতা তো হয়েছেই। নিজের চোখে দেখা সত্য গল্প নিয়ে কাজ করেছি আবার কারও জীবনের কোন দুঃস্বপ্ন নিয়েও লিখেছি চিত্রনাট্য। একটা গল্প শেয়ার করি, আমাদের টিমেরই একজন অভিনেত্রী একটা ট্রাপে পড়েছিলেন। কিছু অসৎ ব্যক্তি তাঁকে প্রলোভন দেখিয়ে একটা কাজের কথা বলে, লোভ দেখায়। পরে আমাদের টিম প্লান করে সেই ট্রাপ থেকে তাঁকে উদ্ধার করে এবং পরে এই ঘটনা নিয়েই একটি চিত্রনাট্য তৈরি করে কাজ করা হয়।

সৌমিত্র দেব কবি ও সাংবাদিক হিসেবে পরিচিত হলেও  অভিনয়ের প্রতি তাঁর টান আলাদা। ইতিপূর্বে তিনি সিনেমাতে অভিনয় করেছেন। তার অভিনীত প্রথম পূর্ণদৈর্ঘ্য ছবি মাসুদ পথিক পরিচালিত নেকাব্বরের মহাপ্রয়াণ। তিনি বলেন, অনেক মজা করে আমরা এই নাটকের কাজ করেছি। গল্পটাও খুব ভাল। আমার লম্পট বন্ধুর কূটচালে পড়ে ব্যবসাতে ক্ষতিগ্রস্ত  হই। তার চোখ পড়ে  প্রথমে আমার বউ এর দিকে, তার পরে মেয়ের দিকে । এক পর্যায়ে খুন হয়ে যায় সে। রহস্য দানা বাঁধে।এই নাটকে আমার সহ শিল্পী ছিলেন কুমকুম হাসান, সুমনা সোমা, তুলনা, সমাপ্তি প্রমুখ।