সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে প্রধান বিচারপতির গ্রামের বাড়িতে মুসলিম দুঃস্থ দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ



কমলকুঁড়ি রিপোর্ট :

13592824_1283530458343446_3498658122945299769_n

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা (এস কে সিনহা)-র গ্রামের বাড়িতে মুসলিম দুঃস্থ ও দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৫ জুলাই) সকাল সাড়ে ১০টায় প্রধান বিচারপতি এস কে সিনহার গ্রামের বাড়ি মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের তিলকপুর গ্রামে এসব বস্ত্র বিতরণ করা হয়।

প্রধান বিচারপতি এস, কে সিনহার বাবা-মায়ের নামে প্রতিষ্ঠিত “ললিত মোহন-ধনবতী মেমোরিয়াল ফাউন্ডেশন” এর মাধ্যমে চারটি ইউনিয়নের ২৪০ জনের মাঝে এসব বস্ত্র বিতরণ করা হয়। ললিত মোহন-ধনবতী মেমোরিয়াল ফাউন্ডেশনের সহ-সভাপতি শিক্ষক স্বপন কুমার সিংহের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বস্ত্র বিতরণ করেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন প্রধান বিচারপতির ছোট ভাই নীলমনি সিংহ, মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুষ্প কুমার কানু, সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ ইউপি সদস্য রুপেন্দ্র সিংহ,আলীনগর ইউপি সদস্য সাইফুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা বলরাম সিংহ প্রমুখ।

আলাপকালে স্বপন কুমার সিংহ জানান, আলীনগর, আদমপুর, কমলগঞ্জ ও মাধবপুর ইউনিয়নের ২৪০ জন দুঃস্থ ও দরিদ্র মুসলিম পরিবারের মাঝে এসব বস্ত্র বিতরণ করা হয়। প্রতি বছর ঈদে ও শারদীয় দুর্গোৎসবে এই ফাউন্ডেশন অসহায় দু:স্থদের মাঝে বস্ত্র বিতরণ সহ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে থাকে। তাছাড়া বিগত কয়েক বছর ধরে এই ফাউন্ডেশন দরিদ্র মেধাবী ৭০ জন শিক্ষার্থীকে মাসিক দুই হাজার টাকা করে শিক্ষা বৃত্তি প্রদান করছে।