রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো : নিয়োগ হবে সরাসরি



ডেস্ক নিউজ :

20160606_181640 copy

 বিভিন্ন পদে লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো ।আগামী ১৭ জুন সরাসরি সাক্ষাৎকার নেওয়া হবে ।
পদ ও যোগ্যতা : ইন্সট্রাক্টর পদে ৯০ জনের মধ্যে ইলেকট্রিক্যাল বিভাগে ১৫, কম্পিউটার ট্রেডে ১৫ জন, অটোমোবাইলে নয়জন, গার্মেন্টে ১১ জন, সিভিল নয়, মেকানিক্যাল আট, ওয়েল্ডিং ছয়, সিভিল ড্রাফটিং পাঁচ, ইলেকট্রনিকসে ১০ জন এবং হাউস কিপিং বিভাগে নিয়োগ দেওয়া হবে দু’জন। আবেদনকারীদের সংশ্লিষ্ট টেকনোলজিতে ডিপ্লোমা অথবা সংশ্লিষ্ট ট্রেডে এসএসসি ভোকেশনাল পাসসহ দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। গার্মেন্ট ট্রেডের জন্য স্নাতক পাসসহ গার্মেন্ট ট্রেডে ছয় মাসের ট্রেড সার্টিফিকেট কোর্স পাসের সার্টিফিকেট থাকতে হবে। হাউস কিপিং ট্রেডের জন্য স্নাতকসহ সংশ্লিষ্ট বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে, অগ্রাধিকার পাবেন গার্হস্থ্য বিজ্ঞানে ডিগ্রিধারী ও নারী প্রার্থী।
ওয়ার্কার পদে নিয়োগ দেওয়া হবে ৪৫ জন। এই পদে আবেদনের জন্য প্রার্থীকে সংশ্লিষ্ট ট্রেডে এসএসসি ভোকেশনাল অথবা এইচএসসি পাসসহ ছয় মাসের অভিজ্ঞতা থাকতে হবে। অগ্রাধিকার দেওয়া হবে কম্পিউটার চালনায় দক্ষ প্রার্থীদের। একজন প্রার্থী একটি প্র্রতিষ্ঠানের বিপরীতে একটি পদের জন্য আবেদন করতে পারবেন।
কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, মৌলভীবাজার, পঞ্চগড়, জয়পুরহাট, পিরোজপুর, কিশোরগঞ্জ, মাগুরা, বরগুনা, মেহেরপুর, সাতক্ষীরা, মানিকগঞ্জ,নেত্রকোনা, মাদারীপুর, গাইবান্ধা, শরীয়তপুর ও নওগাঁ কেন্দ্রে এসব পদে নিয়োগ প্রদান করা হবে।
সাক্ষাৎকার : আবেদনকারী আবেদনপত্র, অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্রসহ সরাসরি সাক্ষাৎকারে অংশ নিতে পারবেন। বাংলাদেশ-কোরিয়া কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, দারুসসালাম, মিরপুর, ঢাকায় সাক্ষাৎকার নেওয়া হবে। ১৭ জুন সকাল ৮টায় প্রার্থীদের উপস্থিত থাকতে হবে।
বেতন-ভাতা : ইন্সট্রাক্টর পদে মাসিক সর্বসাকল্যে ২৪ হাজার ৭০০ টাকা এবং স্কিল্ড ওয়ার্কার পদে ১৫ হাজার ৬৫০ টাকা বেতন প্রদান করা হবে।  বিস্তারিত : এ ছাড়াও বিস্তারিত জানতে চোখ বুলাতে পারেন www.bmet.org.bd -এ ওয়েবসাইটে।