শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বড়লেখায় অন্ত:স্বত্তা গৃহবধুর রহস্যজনক মৃত্যু : শাশুড়ি ও ২ ননদ আটক



images

বড়লেখা প্রতিনিধি::
মৌলভীবাজারের বড়লেখায় অন্ত:স্বত্তা এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু ঘটেছে। সোমবার (২১ মার্চ) দুপুরে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। কাতার প্রবাসী ছাদিকুর রহমানের স্ত্রী শরীফা বেগমের (২৩) মৃত্যুর ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য শরীফার শাশুড়ী মিনারা বেগম এবং ২ ননদ হুমায়রা বেগম ও হাজেরা বেগমকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্র জানায়, উপজেলার সদর ইউনিয়নের মহদিকোণা গ্রামের আব্দুর রহমানের কাতার প্রবাসী ছেলে ছাদিকুর রহমানের (২৮) সাথে প্রায় ৮ মাস আগে পৌর শহরের গাজিটেকা- নাজিরেরচক গ্রামের আব্দুল মালিকের মেয়ে শরীফা বেগমের বিয়ে হয়। কিছুদিন আগে স্বামী ছাদিকুর কাতার চলে যান। দুই মাসের অন্ত:স্বত্তা শরীফার শাশুরবাড়ি থেকে তার বাবার বাড়িতে রোববার (২০ মার্চ) রাত ৩টায় পেটের ব্যথায় সে (শরীফা) মারা যাওয়ার খবর পাঠানো হয়। খবর পেয়ে সেখানে গিয়ে শরীফার পিতামাতা ও বোনেরা লাশের শরীরে আঘাতের চিহ্ন দেখে থানায় খবর দেন। সোমবার (২১ মার্চ) দুপুর সাড়ে ১২টায় তার লাশ উদ্ধার করে। সেখানে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। শরীফা বেগমের পিতা আব্দুল মালিক অভিযোগ করে বলেন, লাশের গলায়, মুখে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখে তাদের সন্দেহ হয়। তাই পেটের ব্যথায় নয়, শ্বাশুড়ী ও দুই ননদ মিলে শ্বাসরুদ্ধ করে তার মেয়েকে হত্যা করেছে।

এ বিষয়ে বড়লেখা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুজ্জামান জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ। পোস্ট মর্টেম রিপোর্ট না পাওয়া পর্যন্ত এ বিষয়ে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। ঘটনার মূল কারণ জানতে বাড়ির লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় এখনও মামলা হয়নি।