বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ৫ দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ



Amirul_Islam_Sejan[1]

মৌলভীবাজারের কমলগঞ্জে আমিরুল ইসলাম সেজান (১১) নামে এক মাদ্রাসা ছাত্র ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজ ছাত্রের বাড়ি উপজেলার বালিগাঁও গ্রামে। সে স্থানীয় গাউছিয়া সুবহানিয়া দাখিল মাদ্রাসার ৫ম শ্রেনীর ছাত্র। গত ১০ মার্চ বৃহস্পতিবার সকাল ১১ টায় খেলার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এ ঘটনায় নিখোঁজ মাদ্রাসা ছাত্রের মা নুরজাহান বেগম কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। পুলিশ নিখোঁজ ছাত্রের সন্ধানে বিভিন্ন থানায় বার্তা পাঠিয়েছে।
থানা সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের দক্ষিন বালিগাঁও গ্রামের মো.বদর মিয়ার পুত্র গাউছিয়া সুবহানিয়া দাখিল মাদ্রাসার ৫ম শ্রেনীর ছাত্র আমিরুল ইসলাম সেজান (১১) গত ১০ মার্চ সকালে বাড়ি হতে খেলাধুলার উদ্দেশ্যে বের হয়ে আর বাড়ীতে ফিরে আসেনি। যাবার সময় তার পড়নে ছিল জিন্সের প্যান্ট ও লাল শার্ট। নিখোঁজ ছাত্রের বাবা-মা গত তিন দিন ধরে বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ খবর নিয়ে তার কোন সন্ধান পাননি। সন্ধান না পাওয়ায় রোববার (১৩ মার্চ) দুপুরে নিখোঁজ শিশুটির মা নুরজাহান বেগম পুলিশের সহযোগীতা চেয়ে থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করেছেন। যার নং-৫৪২।
এ ব্যাপারে কমলগঞ্জ থানার এসআই আজিজুর রহমান নিখোঁজ হওয়া ছাত্রের বিষয়টি স্বীকার করে বলেন, বিষয়টি বিভিন্ন থানায় বার্তা প্রেরণ করে অবগত করা হয়েছে এবং পুলিশ বিষয়টি গুরুত্ব সহকারে দেখছে বলেও তিনি জানান। – খবর সংবাদদাতার