শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার



Dakat
কমলকুঁড়ি রিপোর্ট :

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৪ মার্চ)  ভোরে উপজেলার সদর ইউনিয়নের লঙ্গুরপার মাসুম টিল্লা নামক গ্রামে সানুয়ারা বেগমের বাড়ী থেকে  এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন- সেলিম মিয়া (৩০), জসিম আহমদ (২৮) ও মন্তাজ মিয়া (২৭)। তাদের বাড়ি কমলগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় বলে জানিয়েছে পুলিশ।

কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, কয়েকজন ডাকাত ভোর ৪টার দিকে লঙ্গুরপার মাসুম টিল্লা নামক  এলাকায় অবস্থান নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে  কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) বদরুল হাসানের নেতৃত্বে সেকেন্ড অফিসার জাহিদুল ইসলাম, এস আই আজিজ, এ এস আই হেলাল ও এ এস আই হামিদ, পুলিশের সংগীয় ফোর্সদের  একটি দল সেখানে অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে একটি একনলা বন্দুক, তিনটি কার্তুজ, এক রাউন্ড গুলির খোসা, দু’টি রামদা ও দু’টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) বদরুল হাসান সত্যতা নিশ্চিত করে জানান, ওই তিনজনের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় ডাকাতির মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির প্রস্তুতি নেওয়ার কথা স্বীকার করেছেন। এছাড়া দীর্ঘদিন ধরে মৌলভীবাজার জেলার আশপাশের এলাকায় ডাকাতি করে আসছেন বলেও জানিয়েছেন তারা।