রবিবার, ৫ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

আদমপুরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার



 

9-1
কমলকুঁড়ি রিপোর্ট ॥
কমলগঞ্জে স্ত্রীকে শারীরিক নির্যাতনে হত্যার ঘটনাকে স্বামী আত্মহত্যার অপপ্রচার করছেন বলে নিহত গৃহবধূর বাবা অভিযোগ তোলেছেন। উপজেলার আদমপুর ইউনিয়নের মধ্যভাগ গ্রামে গতকাল সোমবার সকাল আটটায় নিজ ঘরে মৃত অবস্থায় গৃহবধূ রিমা বেগমের লাশ পাওয়া যায়।
স্থানীয়ভাবে জানা যায়, মধ্যভাগ গ্রামের সুরুজ আলীর মেয়ে রিমা বেগম (২৪) কে দুই বছর আগে বিয়ে দেওয়া হয়েছিল একই গ্রামের আব্দুল হাইর সাথে। আব্দুল হাইয়ের আর এক স্ত্রী রয়েছে। প্রথম স্ত্রী গৃহকর্মীর চাকুরী নিয়ে মধ্যপ্রাচ্যে অবস্থান করায় আব্দুল হাই নানা অপরাধের সাথে যুক্ত থাকেন বলে এসব বিষয় নিয়ে স্বামী স্ত্রীর মাঝে দাম্পত্য বিরোধ দেখা দেয়। এই বিরোধকে কেন্দ্র করে স্বামী আব্দুল হাই বেশ কিছু দিন ধরে স্ত্রী রিমাকে শারীরিকভাবে নির্যাতন করতো। রবিবার রাতে ফের স্বামী স্ত্রীর মাঝে ঝগড়া হলে সোমবার সকালে স্ত্রী রিমাকে নিজ ঘরে মৃত অবস্থায় পাওয়া যায়।
নিহত গৃহবধূর বাবা সুরুজ আলী অভিযোগ করে বলেন, আব্দুল হাই তার মেয়েকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর এখন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে অপপ্রচার করছে। তাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।     অভিযুক্ত স্বামী আব্দুল হাই বলেন, স্ত্রী নিজ ঘরে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। সে সকাল আটটায় ঘরে এসে স্ত্রী ঝুলন্ত অবস্থায় দেখে নিজে নামিয়ে পরে গ্রামবাসীকে জানিয়েছে। খবর পেয়ে কমলগঞ্জ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে সুরতহাল তৈরী করে লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে। এস আই আব্দুল আজিজ বলেন, নিহতের বাবা অভিযোগ না করলেও পুলিশ স্বামী আজিজকে সন্দেহের তালিকায় রেখেছে।