শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজার পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় আইজিপি : ‘দেশে আন্দোলনের নামে কোনভাবেই জঙ্গি কর্মকান্ড চালাতে দেয়া হবে না



মৌলভীবাজার প্রতিনিধি :
44

পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, ‘দেশে আন্দোলনের নামে কোনভাবেই জঙ্গি কর্মকান্ড চালাতে দেয়া হবে না।’ দেশ নিয়ে একটি চক্র গভীর ষড়যন্ত্র করছে তা জনগন  ও পুলিশ প্রতিহত করেছে।  সাত বছর থেকে পুলিশ সন্ত্রাস, জঙ্গিবাদ এবং রাজনৈতিক আন্দোলনের নামে সাধারণ মানুষ ও পুলিশ হত্যা সহ জ্বালাও পুড়াও এগুলো নিয়ন্ত্রনে এনেছে। এমন কোন চ্যালেঞ্জ নেই যে টি পুলিশ সাহসের সাথে মোকাবেলা করেনি।  তিনি বলেন,সন্ত্রাস ও জঙ্গীবাদ নিয়ে বাংলাদেশের পুলিশ যে কাজ করছে বিশ্বের বড় বড় রাস্ট্রগুলোও একাজ করতে পারেনি।

১৭ জানুয়ারী রোববার বিকেলে মৌলভীবাজার  জেলা পুলিশ লাইন্স মাঠে পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা ২০১৬ এর পুরস্কার বিতরণ শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন  সিলেট রেঞ্জের ডিআইজি মিজানুর রহমান, পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী (পুনাক) বেগম শামসুন্নাহার রহমান। অনুষ্ঠানে জেলার গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।