রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শেষ ম্যাচে সান্ত্বনার জয় বাংলাদেশের



নিউজ ডেস্ক :
সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপের গ্রুপ পর্বের নিজেদের শেষ ম্যাচে ভূটানের বিপক্ষে  ৩-০ গোলের সান্ত্বনার জয় পেয়েছেন মামুনুলরা।  অবশ্য এর আগে নিজেদের প্রথম দুই ম্যাচ হেরে সাফ ফুটবল থেকে বাংলাদেশের বিদায় নিশ্চিত হয়ে গিয়েছিল। আজ রোববার গ্রুপের তৃতীয় ও শেষ ম্যাচে ৩-০ গোলের সান্ত্বনা জয় পেয়েছেন মামুনুলরা।
ভারতের কেরালার ত্রিবান্দ্রাম আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় বাংলাদেশ-ভূটান ম্যচ। খেলা শুরুর  ৮ মিনিটেই বাংলাদেশকে এগিয়ে দেন দলের ডিফেন্ডার তপু বর্মন। এরপর ২৪ মিনিটে পেনাল্টি থেকে গোল দ্বিগুন করেন স্ট্রাইকার শাখাওয়াত হোসেন রনি।
প্রথমার্ধে আর কোনো গোল না হওয়ায় ২-০ তে এগিয়ে থেকে বিরতি যায় বাংলাদেশ দল। দ্বিতীয়ার্ধেও ভালোই আক্রমণ করে বাংলাদেশের খেলোয়াড়েরা। ৬৭ মিনিটে বাংলাদেশের হয়ে তৃতীয় ও নিজের দ্বিতীয় গোলটি করেন রনি। তিন মিনিট পর রনির করা আরেকটি গোল অফসাইডের কারণে বাতিল হলে হ্যাটট্রিক থেকে বঞ্চিত হন তিনি।
এর আগে আসরের প্রথম ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন আফগানিস্তানের কাছে ৪-০ গোলে হেরেছিল বাংলাদেশ। গ্রুপের দ্বিতীয় ম্যাচে মালদ্বীপের কাছে ৩-১ গোলে হেরে এক ম্যাচ আগেই টুর্নামেন্ট থেকে তাদের বিদায়টা নিশ্চিত হয়ে গিয়েছিল। শেষ ম্যাচে ভুটানের বিপক্ষে অনেকটা সান্ত্বনার জয় নিয়ে দেশে ফিরছেন মারুফুল হকের শিষ্যরা।
সূত্র : আজকের পত্রিকা