বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জ থানা কর্তৃপক্ষ জানেন না ? ডিএসবির নেতৃত্বে ডিবির অভিযানে ৪টি কার ও ২ সিএনজি অটোরিক্সাসহ



 কমলকুঁড়ি রিপোর্ট ।।
এলাকাবাসী ও সংবাদকর্মীরা দফায় দফায় কমলগঞ্জ থানা কর্তৃপক্ষের নজরে আনলেও কমলগঞ্জে জুয়ার আসর বসেছে বলে থানা কর্তৃপক্ষ জানেন না বলে জানিয়েছিলেন। অবশেষে গত শনিবার (২৪ অক্টোবর) দিবাগত রাত দেড়টায় জেলা সদর থেকে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) খায়রুল ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মুন্সীবাজারের  হরিশ্মরণ গ্রামে জুয়ার আস্থানা ভেঙ্গে দেওয়া হয়। সাথে সাথে ঘটনাস্থল থেকে জুয়াড়িদের ব্যবহৃত চারটি প্রাইভেট কার ও দুটি সিএনজি অটোরিক্সা জব্দ করে
রোববার ভোরে কমলগঞ্জ থানার উপ পরিদর্শক ইকবাল হোসেন এসে জব্দকৃত চারটি প্রাইভেট কার ও দুটি সিএনজি অটোরিক্সা মুন্সীবাজার ইউনিয়নের সদস্য শফিকুর রহমানের জিম্মায় রেখে যান। ইউপি সদস্য শফিকুর রহমান জুয়ার আসর ভেঙ্গে চারটি কার ও দুটি সিএনজি অটোরিক্সা তার জিম্মায় দেওয়ার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও বলেন, থানায় উপ পরিদর্শক ইকবার হোসেন ভোরে এসে তাকে ঘুম থেকে তুলে জেলার ডিবি পুলিশের পক্ষে কারগুলো সিএনজি অটো দুটি জিম্মায় রাখতে দিয়েছেন।
স্থানীয়রা জানান, গত ৪/৫ মাস ধরে এখানে জুয়ার আসর বসেছিল। বিভিন্ন স্থান থেকে জুয়াড়িরা এসে সারারাত জুয়া খেলে ভোরে চলে যেতেন। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন গৃহবধূ জানান, স্থানীয় এক প্রভাবশালীর মাধ্যমে এখানে জুয়ার আসর বসেছিল। তাছাড়া কমলগঞ্জ থানার জ্ঞাতসারেই এখানে জুয়ার আসর বসে বলে গ্রামবাসীরা জানান। কমলগঞ্জ থানায় ডিবির পক্ষে মামলা হচ্ছে। মামলা নম্বর ১২ তারিখ ২৫/১০/২০১৫। আটক জুয়াড়িরা হচ্ছে রুবেল মিয়া (৩৪) তার বাড়ি মৌলভীবাজারের কানিয়া গ্রামে। অপরজন জাকির আরী (২৪) বাড়ি মৌলভীবাজারের বর্ষিজোড়া গ্রামে।