সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
Sex Cams

পতনঊষারে প্রবাসী গৃহবধু নির্যাতনের অভিযোগ ॥ গ্রেফতার-১



পতনঊষার প্রতিনিধি ।।
প্রবাসী গৃহবধূকে নির্যাতনের অভিযোগে কুতুব মিয়া নামক একজনকে পুলিশ গ্রেফতার করেছে।  নির্যাতিতা গৃহবধূ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ২৫ সেপ্টেম্বর ঈদুল আজহার রাতে মৌলভীবাজার কমলগঞ্জ উপজেলার পতনউষার ইউনিয়নের বৃন্দাবনপুর কোণাগাঁও গ্রামে এ ঘটনাটি ঘটে।
কমলগঞ্জ থানায় দায়ের করা মামলা সূত্রে জানা যায়, পতনউষার ইউনিয়নের কোণাগাঁও-এর ছবির মিয়া মধ্যপ্রাচ্যে থাকায় তার স্ত্রী ৩ সন্তান নিয়ে বাড়িতে বসবাস করছিলেন। ফলে এ গ্রামের ৪/৫ জনের একটি দল গৃহবধূকে নানাভাবে উত্যক্ত করত। গৃহবধূ (সাহেনা বেগম) ঘটনাটি গ্রাম্য মুরব্বীদের অবহিত করলে মুরব্বীরা উত্যক্তকারীদেরকে ডেকে নিয়ে সামাজিকভাবে হেনস্থা করেন। এতে ক্ষিপ্ত হয়ে কুতুব মিয়া ও দদই মিয়ার নেতৃত্বে একটি দল গৃহবধূর ঘরে ঢুকে নান ভাবে নির্যাতন করে। এ ঘটনার পর গৃহবধূ মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বিকালে গৃহবধূ বাদি হয়ে কুতুব উদ্দীনসহ চার জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কমলগঞ্জ থানায় মামলা দায়ের করেন। তবে তদন্তের স্বার্থে অন্য আসামীদের নাম এখন পুলিশ প্রকাশ করতে চাচ্ছেন না বলে তদন্তকারী কর্মকর্তা জানান। তার আগে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সোমবার রাতে শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্ব প্রাপ্ত এসআই মতিউর রহমান কুতুব আলী (২৫) নামের একজনকে গ্রেফতার করেছে।
কমলগঞ্জ থানার ওসি মো. এনামুল হক বৃহষ্পতিবার বিকেলে এ প্রতিনিধির সাথে আলাপকালে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।