মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

কমলগঞ্জে নবাগত ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়



UNO

কমলকুঁড়ি রিপোর্ট ।।
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সমস্যা ও সম্ভাবনা নিয়ে নবাগত ইউএনও’র সাথে কমলগঞ্জে কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভার শুরুতেই কমলগঞ্জ উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি, সামাজিক অবক্ষয়, মাদক, অবৈধভাবে বালু উত্তোলন, পরিবেশ বিপর্যয় ও উন্নয়ন সম্ভাবনার বিভিন্ন বিষয়ের উপর আলোচনা করেন সাংবাদিক আব্দুল হান্নান চিনু, বিশ্বজিত রায়, সুব্রত দেবরায় সঞ্জয়, প্রনীত রঞ্জন দেবনাথ, নুরুল মোহাইমিন মিল্টন, এম, এ, ওয়াহিদ রুলু, সাজিদুর রহমান সাজু, মো: মোস্তাফিজুর রহমান, শাহীন আহমদ, শাব্বির এলাহী, মো. জুয়েল আহমদ, সোহেল রানা, আসহাবুর ইসলাম শাওন প্রমুখ। মতবিনিময় সভায় বক্তারা কমলগঞ্জকে কৃষি ও পর্যটন নির্ভর উপজেলা আখ্যায়িত করে বলেন, লাউয়াছড়া জাতীয় উদ্যানের বিপন্ন দশা থেকে রক্ষা এবং উপজেলার আইন শৃঙ্খলাসহ সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রনে না রাখলে সার্বিক পরিস্থিতি মারাত্মক অবনতি ধারন করবে।
সাংবাদিকদের বক্তব্যের পর নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুল ইসলাম সাংবাদিকদের বিভিন্ন অবদানের কথা স্বীকার করে বলেন, কমলগঞ্জের সার্বিক উন্নয়নে একজন নির্বাহী কর্মকর্তা হিসাবে তিনি সঠিক দায়িত্ব পালন করবেন। এ ক্ষেত্রে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা প্রয়োজন।