বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে চলন্ত ট্রেনের ছাদে ছিনতাইয়ের অভিযোগে একজন আটক



91192

কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার লাউয়াছড়া জাতীয় উদ্যানের ভিতর পাহাড়ি এলাকায় চলন্ত সিলেটমুখী আন্তনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনের ছাদে ভ্রমণকারী যাত্রীর গলায় ছুরি ধরে টাকা ও মুঠোফোন ছিনতাই করে দুর্বৃত্তরা। শমশেরনগর রেলওয়ে স্টেশনে যাত্রীরা এক ছিনতাইকারীকে আটক করে গণ ধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয়রা। গত শুক্রবার বিকাল সাড়ে চারটায় এক ছিনতাইকারীকে আটক করা হয়।
শমশেরনগর রেলওয়ে স্টেশন ও শমশেরনগর পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, শুক্রবার বিকাল পৌনে চারটায় সিলেটমুখী আন্তনগর পাহাড়ি এক্সপ্রেস ট্রেন শ্রীমঙ্গল স্টেশন ছেড়ে আসলে কিছুক্ষণের মধ্যে লাউয়াছড়া জাতীয় উদ্যানের পাহাড়ি এলাকায় প্রবেশ করে। এসময় তিন দুর্বৃত্ত ট্রেনের ছাদে ভ্রমণকারী দীন ইসলাম (১৭) ও আব্দুর রহমান (১৬) নামের দুই যাত্রীর গলায় ছুরি ধরে তাদের কাছ থেকে একটি মুঠোফোন ও নগদ এক হাজার টাকা ছিনিয়ে নেয়। ট্রেনটি বিকাল সাড়ে চারটায় শমশেরনগর স্টেশনে থামার পর ছিনতাইকারীরা ট্রেনের ছাদ থেকে দ্রুত নেমে পালানোর চেষ্টা করে। এসময় শমশেরনগর রেল স্টেশন সংলগ্ন কলোনীর লোকজন কামাল হোসেন(২৮) নামের এক ছিনতাইকারীকে আটক করে গণ ধোলাই দেয়। তার পিতার নাম নুর মিয়া। বাসা শ্রীমঙ্গলস্থ নিউ পূর্বাশা আবাসিক এলাকা।
ছিনতাই আক্রান্ত যাত্রী দীন ইসলাম ও আব্দুর রহমান জানান, তারা কিশোরগঞ্জের একটি মাদ্রাসায় পড়েন। ঈদের পর সিলেটে আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন। ট্রেনের টিকেট না পেয়ে ছাদে ভ্রমন করছিলেন। পাহাড়ি এলাকা ট্রেন প্রবেশ করলে ছিনতাইকারীরা গলায় ছুরি ধরে টাকা ও মুঠোফোন ছিনিয়ে নেয়। ভয়ে কিছু না বললেও তারা ছিনতাইকারীদের গতিবিধি অনুসরণ করছিলেন। ছিনতাইকারীরা শমশেরনগর স্টেশনে নেমে পালানোর কালে তারা সাহায্যের জন্য চিৎকার করায় স্থানীয় লোকজন কামাল নামের এক ছিনতাইকারীকে ধরে পুলিশের কাছে দিয়েছে।
শমশেরনগর স্টেশন মাস্টার কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক সৈয়দ মো: নাসির উদ্দীন জনতার কাছ থেকে এক ছিনতাইকারীকে গ্রহনের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল রেলওয়ে এলাকা বলে আটক ছিনতাইকারীকে শ্রীমঙ্গল রেলওয়ে থানায় পাঠানো হয়েছে।