মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
Sex Cams

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে – জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্টের উদ্যোগে দরিদ্র লোকদের মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ



11028354_1064229140273580_1387363117681302928_n

Pic- Jubada-99
কমলকুঁড়ি রিপোর্ট ।।
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্টের আয়োজনে ট্রাষ্টের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী ফারুক আহমদ ও যুক্তরাজ্যে বসবাসরত প্রবাসীদের আর্থিক সহযোগিতায় রোযাদার দরিদ্র লোকদের মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
১৬ জুলাই বৃহষ্পতিবার বেলা ২টায় মৌলভীবাজারের কমলগঞ্জের রহিমপুর ইউনিয়নের সিদ্ধেশ্বরপুর আব্দুল বারী মুলফত উদ্দিন হাফিজিয়া এবতেদায়ী মাদ্রাসা প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে এসব সামগ্রী বিতরণ কর্মসুচীর উদ্বোধন করেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি।
বিশিস্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী এম, মোসাদ্দেক আহমেদ মানিকের সভাপতিত্বে ও তরুন সমাজকর্মী আবুল বশর জিল্লুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রহিমপুর ইউপি (স্বর্ণপদকপ্রাপ্ত) চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, বিশিষ্ট সমাজসেবক মো. শামসুদ্দিন আহমেদ।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের প্যানেল সদস্য আরফা বেগম, কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি এম, এ, ওয়াহিদ রুলু, সহ-সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, সাংবাদিক শাব্বির এলাহী, সাংবাদিক আসহাবুর ইসলাম শাওন, এস, এম এবাদুল হক, পৌর যুবলীগ সভাপতি জুয়েল আহমদ, নারীনেত্রী শেখ মনোয়ারা, তরুন সমাজসেবক মোস্তাক আহমদ খোকন, দিপক কুমার রায় দিপু প্রমুখ।
অনুষ্ঠানে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্টের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হতদরিদ্র প্রায় ৪শত লোকের মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী ও অর্থ নিতে আসা লোকজন বলেন, জুবেদা খাতুন ফাউন্ডেশন এর উদ্যোগে যুক্তরাজ্য বসবাসরত প্রবাসীরা যে সহযোগীতা করেছেন এজন্য তাদের আল্লাহর দরবারে দোয়া ও দীর্ঘায়ূ কামনা করেন। এসব সামগ্রী পেয়ে তারা আনন্দিত ও কতৃজ্ঞতা প্রকাশ করেন।
অনুষ্ঠানে সব শেষে দোয়া কামনা করা হয়।