শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

মৌলভীবাজারে মাসিক শ্রীগৌরবানী পত্রিকার ২২ বছর পূর্তি উৎসব



200
 মৌলভীবাজার প্রতিনিধি ॥
মৌলভীবাজার জেলা থেকে প্রকাশিত মাসিক শ্রীগৌরবাণী পত্রিকার ২২ বছর পূর্তি উৎসব গত ১৭ ই জুন মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। মাসিক শ্রীগৌরবানী পত্রিকার সম্পাদক এডভোকেট কিশোরী পদ দেব শ্যামল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ফারুক আহমেদ। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুর রহমান মুজিব। মুখ্য আলোচক হিসেবে ছিলেন ইমিগ্রেশন কনসালটেন্ট ড. আর কে ধর। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এড. শান্তি পদ ঘোষ, প্রফেসর নৃপেন্দ্র লাল দাস, প্রকৌশলী মনোজ বিকাশ দেবরায়, শ্রীমঞ্জু গোপাল দেব, শ্রীনিহির কান্তি দে মিন্টু, মিসেস মায়া ওয়াহেদ, ও এড. আবু তাহের। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংস্কৃতিকর্মী রিপন কান্তি ধর রুপক এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন নত্যিগোপাল গোস্বামী, এড. সঞ্জয় বিশ্বাস, ডা. রাধাকান্ত দাস, শিব প্রসন্ন ভট্টচার্য ও পাতাকুঁড়ির সম্পাদক নুরুল ইসলাম শেফুল।
প্রধান অতিথি বলেন,  আমরা ধর্মকে ধারণ করি ঠিকই কিন্তু আমরা মানবতায় বিশ্বাসী নই। আমাদেরকে ধর্ম ধারণ করার পাশাপাশি মানবতাকেও ধারণ করা প্রয়োজন। সব ধর্মের মানুষের প্রতি আমাদের সম্মান দেখানো উচিত।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে রিপন কান্তি ধর রুপকের উপস্থাপনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন আকাশ, অর্পা, রবিন, নিশু, প্রজ্ঞা লাবনী, প্রিয়া, রুমি, অন্তরা, উপমা, চৈতী ও মানীনি। নৃত্যে ছিলেন প্রিতম, জয়শ্রী, সৃষ্টি, পূজা উপমা আক্তার প্রমুখ। অনুষ্ঠানটি পরিকল্পনায় ছিলেন রানা মজুমদার বাপ্পী।